English

31 C
Dhaka
সোমবার, আগস্ট ১৫, ২০২২
- Advertisement -

অভিনয়ে ফিরছেন ক্যামেরন ডিয়াজ

- Advertisements -

শুটিংয়ের ছকবাঁধা জীবনে হাঁপিয়ে উঠেছিলেন, জীবনে ছন্দ খুঁজে পেতে আট বছর আগে সিনেমা থেকে অবসর নিয়েছিলেন তিনি। সেই অবসর ভেঙে অভিনয়ে ফিরছেন হলিউডের হলিউডের এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী ক্যামেরন ডিয়াজ।

Advertisements

নেটফিল্মর প্রযোজনায় ‘ব্যাক ইন অ্যাকশন’ নামে এক ছবির মধ্য দিয়ে ৪৯ বছর বয়সী এই অভিনেত্রী অভিনয়ে ফিরছেন। এতে ডিয়াজের বিপরীতে কাজ করবেন হলিউড অভিনেতা জেমি ফক্স। ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ডিয়াজের শেষ সিনেমা ‘অ্যানি’র সহশিল্পীও ছিলেন এ অভিনেতা। ছবিটি কবে নাগাদ মুক্তি পাবে তা এখনও জানা যায়নি।

Advertisements

অভিনয়ে ফেরার জন্য মুখিয়ে থাকার কথা আগেই জানিয়েছেন ‘চার্লি’স অ্যাঞ্জেলস’সহ বেশ কয়েকটি ব্যবসা সফল চলচ্চিত্রের অভিনেত্রী ডিয়াজ। ছবিতে তুমুল ব্যস্ততার মাঝে ২০১৪ সালে ‘অ্যানি’ মুক্তির পর আর অভিনয় থেকে দূরে সরে যান তিনি।

২০১৮ সালে এক সাক্ষাৎকারে তিনি অবসর নেওয়ার কারণ হিসেবে বলেছিলেন, ব্যস্ততার মাঝে নিজের জন্য সময় বের করতে পারছিলেন না তিনি। নিজেকে সময় দিতে অভিনয় থেকে বিদায় দিতে চান নিজেকে। অবসরকালে জীবনে সেই ‘শান্তি’ খুঁজে পেয়েছেন বলে বিভিন্ন সাক্ষাৎকারে বলেছেন তিনি। এর মাঝেই তার অভিনয়ে ফেরার খবর এলো। ২০১৯ সালে ডিয়াজ ও তার স্বামী চার্লটের সংসারে কন্যাসন্তানের জন্ম হয়েছে। গত আট বছরে স্বামীকে নিয়ে ব্যবসায় মন দিয়েছিলেন ডিয়াজ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন