27 C
Dhaka
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ৯, ২০২৩
- Advertisement -

অমিতাভ-শাহরুখদের সঙ্গে একই মঞ্চে চঞ্চল

- Advertisements -

নাসিম রুমি: বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) বিকেলে উদ্বোধন হয়েছে ‘কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব’র ২৮তম আসর। সেখানেই মমতা ব্যানার্জির আমন্ত্রণে উপস্থিত হয়েছেন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন ও বলিউড বাদশাহ শাহরুখ খান। ছিলেন জয়া বচ্চন, রানি মুথার্জি থেকে শুরু করে বলিউড-টলিউড-ঢালিউডের আরও অনেক তারকা। তবে বাংলাদেশি দর্শকের চোখ আটকে গেলো সেই মঞ্চে চঞ্চলকে দেখে।

উদ্বোধনী অনুষ্ঠানের মঞ্চে একেবারে অমিতাভ-শাহরুখের পাশেই ছিলেন তিনি। সেই মুহূর্তের ছবি ইতোমধ্যে ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisements

কলকাতায় সিনেমা ভিত্তিক সবচেয়ে বড় আয়োজন এই উৎসব। এ উপলক্ষে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) পুরো টালিউড ইন্ডাস্ট্রি বন্ধ ছিলো। সবাই অংশ নিয়েছেন উৎসবের উদ্বোধনে।

জমকালো এ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বলিউডের জয়া বচ্চন, শত্রুঘ্ন সিনহা, রানী মুখার্জী, সংগীতশিল্পী কুমার শানু, ক্রিকেট তারকা সৌরভ গাঙ্গুলি, অরিজিৎ সিং, মহেশ ভাট, রঞ্জিত মল্লিক, রাজ চক্রবর্তী, রুক্মিণী মৈত্রসহ আরও অনেকে।

Advertisements

মঞ্চের সামনের সারিতে অমিতাভ-শাহরুখদের পাশে বসে ছিলেন চঞ্চল। তাকে উত্তরীয় পরিয়ে বরণ করে নিয়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেতা আবির চ্যাটার্জি। এ সময় তিনি অমিতাভ বচ্চন ও শাহরুখের সঙ্গেও কুশল বিনিময় করেন।

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ৪২টি দেশের মোট ১ হাজার ৭৮টি সিনেমা প্রদর্শিত হবে এবার। এর মধ্যে বাংলাদেশেরও তিনটি ছবি রয়েছে। যার একটি মেজবাউর রহমান সুমন পরিচালিত ‘হাওয়া’। এতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী।

শুধু উৎসবে নয়, ভারতের প্রেক্ষাগৃহেও মুক্তি পাচ্ছে ‘হাওয়া’। শুক্রবার (১৬ ডিসেম্বর) পশ্চিমবঙ্গের প্রেক্ষাগৃহে এটি মুক্তি পাচ্ছে। এরপর ৩০ ডিসেম্বর পুরো ভারতেই ছবিটি মুক্তি পাবে বলে জানিয়েছে এর ভারতীয় পরিবেশক রিলায়েন্স এন্টারটেইনমেন্ট।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন