English

23 C
Dhaka
মঙ্গলবার, ফেব্রুয়ারি ৭, ২০২৩
- Advertisement -

অরিজিৎ সিংহকে কাছ থেকে দেখার জন্য এবার দিতে হবে ১৬ লক্ষ টাকা!

- Advertisements -

নাসিমরুমি: আগামী বছর ১৮ই ফেব্রুয়ারি কলকাতায় কনসার্ট করতে আসছেন অরিজিৎ সিং। ছোট ছেলেটা বর্তমানে বলিউডের অনেক বড় স্টার। হাজার হাজার মানুষের স্বপ্নের পুরুষ তিনি। সকলেই তাকে একঝলক দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন।

Advertisements

কলকাতায় তার অনুষ্ঠানের টিকিটের জন্য রীতিমতো হাহাকার পড়ে গিয়েছে। সর্বনিম্ন ব্রোঞ্জ, তারপর সিলভার, তারপর গোল্ড, প্ল্যটিনাম ও সর্বোচ্চ ডায়মন্ড আসনে বসে শো দেখতে পাবেন দর্শক। তবে টিকিটের দাম শুনে সকলেরই মাথায় হাত।

তবে কলকাতায় আসার আগে জানুয়ারিতে পুনেতে অরিজিৎ সিং এর লাইভ শো রয়েছে। ‘দ্য মিলস’-এ লাইভ কনসার্টে গাইবেন অরিজিৎ সিং। কিন্তু টিকিটের দাম শুনে প্রত্যেকেই অবাক। এত দাম টিকিটের তা ভাবতেই পারেনি অরিজিৎ ভক্তরা। জানা গিয়েছে, এখানে থাকছে মাত্র ৪০টি আসন। সেখানে থাকছে পছন্দের পানীয়।

Advertisements

বিভিন্ন ধরনের খাবার। স্টার্টার্স, মেইন কোর্স থেকে শুরু করে শেষ পাতে ডেজার্ট। জানা গিয়েছে, প্রিমিয়ম লাউঞ্জে টিকিটের দাম রাখা হয়েছে ১৬ লক্ষ টাকা। তবে যারা দাঁড়িয়ে গান শুনবেন তাদের জন্য দাম শুরু ৯৯৯ টাকা থেকে।

কলকাতার ইকোপার্কে শো হবে অরিজিৎ এর। বড় খোলা মাঠে বড় স্টেজে গাইবে অরিজিৎ। কলকাতার মানুষ ভাসবে তার গানে। পাঁচটি ভাগে ভাগ করা হয়েছে অরিজিৎ সিং এর টিকিট। ব্রোঞ্জের মূল্য ২৫০০ টাকা। এই ডায়মন্ড আসনগুলির মূল্য ৫০,০০০ হাজার টাকা পর্যন্ত।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন