English

32 C
Dhaka
বুধবার, আগস্ট ১৭, ২০২২
- Advertisement -

অসহায় মানুষের পাশে রিয়া চক্রবর্তী

- Advertisements -

বলিউড অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর অনেক ধকল গেছে রিয়া চক্রবর্তীর পর দিয়ে। অনেক কিছু মুহূর্তে পাল্টে গেছে। তারপরও কঠিন সময়ে মানুষের পাশে দাঁড়িয়ে সাহায্যের বার্তা দিচ্ছেন রিয়া। সাধ্যমতো মানুষের সেবায় এগিয়ে এসেছেন তিনি।

Advertisements

শুক্রবার (২৩ এপ্রিল) ইনস্টাগ্রামে একটি স্টোরি পোস্ট করেছেন এই বলিউড অভিনেত্রী। তিনি লিখেছেন, ‘কঠিন সময়ে প্রয়োজন ঐক্যের। যাদের সাহায্য করতে পারবেন করুন। ছোট হোক বা বড়, সাহায্য তো সাহায্যই হয়। মেসেজ করে জানান আমি যদি কোনোভাবে আপনার সাহায্য করতে পারি। যথাসাধ্য চেষ্টা করব। নিজের খেয়াল রাখুন, স্নেহশীল হোন।’

প্রেমিক সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর সামাজিক যোগাযোগমাধ্যমে রিয়াকে প্রথম কাঠগড়ায় তোলা হয়েছিল। বিভিন্ন ধরনের ট্রল, অভিযোগ, কটাক্ষ ধেয়ে এসেছিল তার দিকে। এমনকি ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রামে রিয়ার পরিবার, শিক্ষা নিয়েও প্রশ্ন তুলেছিল নেটনাগরিকদের একাংশ। অথচ সেই নেটমাধ্যমকে কাজে লাগিয়েই এবার মানুষের সাহায্যে তিনি এগিয়ে এসেছেন।

Advertisements

সুশান্তের মৃত্যুর ঘটনা তদন্তে হাজতবাসের পর নিজেকে অনেকটা চার দেয়ালের ঘেরাটোপে রেখেছিলেন রিয়া। তবে ধীরে ধীরে স্বাভাবিক ছন্দে ফিরছেন তিনি।

মাঝে মাঝেই জিমের সামনে লেন্সবন্দী হন। আগের মতো ঘনঘন না হলেও, ইনস্টাগ্রামে কম-বেশি পোস্ট করেন রিয়া। বলিউডের সহকর্মীদের সঙ্গেও ফের মেলামেশা শুরু করেছেন তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন