English

33 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
- Advertisement -

অস্কারের পর এবার বাফটার মঞ্চে উঠবেন দীপিকা

- Advertisements -

নাসিম রুমি: গত বছর অস্কারের মঞ্চে উপস্থাপনা করেছিলেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এবার তিনি উঠবেন বাফটার (ব্রিটিশ অ্যাকাডেমি অফ ফিল্ম অ্যান্ড টেলিভিশন আর্টস অ্যাওয়ার্ড) মঞ্চে। এমন খবর নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন দীপিকা।

Advertisements

এনডিটিভির প্রতিবেদন অনুযায়ী, দীপিকা পাড়ুকোন বাফটার পক্ষ থেকে আসা একটি চিঠি সোশ্যাল মিডয়ায় শেয়ার করেছেন। ছবিটিতে লেখা, বাফটায় অ্যাওয়ার্ড প্রেজেন্টার হিসেবে দেখা যাবে দীপিকাকে।

এতে একমাত্র বলিউড অভিনেত্রী হিসেবে আমন্ত্রণ পেয়েছেন তিনি। তার সঙ্গে থাকবেন ডেভিড বেকহ্যাম, কেট ব্ল্যানচেট, দুয়া লিপার মতো তারকারা। তারা বাফটার মঞ্চে এসে খাম খুলে পুরস্কারজয়ীদের নাম ঘোষণা করবেন।

ফেব্রুয়ারির ১৮ তারিখ বসবে বাফটা অ্যাওয়ার্ডসের আসর। লন্ডনের রয়্যাল ফেস্টিভাল হলে আয়োজিত হবে এই অনুষ্ঠান। এবারের বাফটা অনুষ্ঠান সঞ্চালনা করবেন ডেভিড টেনান্ট।

Advertisements

এ বছর বাফটা অ্যাওয়ার্ডসের ৭৭তম আসরে সর্বাধিক ১৩টি মনোনয়ন পেয়েছে ক্রিস্টোফার নোলানের ‘ওপেনহাইমার’। মনোনয়নে এরপরেই রয়েছে এমা স্টোনের ‘পুর থিংস’।

এটি পেয়েছে ১১টি মনোনয়ন। ‘কিলারস অফ দ্য ফ্লাওয়ার মুন’ পেয়েছে ৯টি মনোনয়ন। বছরের আলোচিত ও সবচেয়ে ব্যবসাসফল ‘বার্বি’ পেয়েছে পাঁচটি মনোনয়ন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন