English

27 C
Dhaka
শুক্রবার, অক্টোবর ৭, ২০২২
- Advertisement -

অস্কার সঞ্চালনার প্রস্তাব প্রত্যাখ্যান করলেন ক্রিস রক!

- Advertisements -
Advertisements

‘একাডেমি অ্যাওয়ার্ড (অস্কার) ২০২২’ সালে সংঘটিত উইল স্মিথ বিতর্কের পরে ‘একাডেমি অ্যাওয়ার্ড- ২০২৩’ এর সঞ্চালনা করার প্রস্তাব প্রত্যাখ্যান করেছেন কৌতুক অভিনেতা ও সঞ্চালক ক্রিস রক। অ্যারিজোনা রিপাবলিকের প্রতিবেদন অনুসারে, এই কৌতুক অভিনেতা ফিনিক্স শহরের কেন্দ্রস্থলে অ্যারিজোনা ফিনান্সিয়াল থিয়েটারে তাঁর সাম্প্রতিক শো চলাকালীন এই বিষয়ে কথা বলেছেন। তিনি বলেছেন যে একাডেমি দ্বারা তাঁর সাথে যোগাযোগ করা হয়েছিল। তবে তিনি সেই প্রস্তাব প্রত্যাখ্যান করেছেন।

প্রতিবেদন অনুসারে, শো চলাকালীন ক্রিস রক ওজে-এর হত্যার বিচারের কথা উল্লেখ করে সেটার সঙ্গে অস্কার সঞ্চালনাকে তুলনা করেছেন বলে জানা গেছে। ও.জে. সিম্পসন, যার প্রাক্তন স্ত্রীর হত্যাকাণ্ড হয়েছিল একটি ইতালীয় রেস্তোরাঁয়। রক বলেছেন যে অস্কারে ফিরে আসা নিকোল ব্রাউন সিম্পসনকে ‘রেস্তোরাঁয় ফিরে যেতে’ বলার মতো হবে। এটা আর সম্ভব নয়।

Advertisements

প্রসঙ্গত, ২০২২ সালের অস্কার পুরস্কার বিতরণী চলার সময় উইল স্মিথের স্ত্রী পিনকেট স্মিথের মুণ্ডিত মাথা নিয়ে রসিকতা করেছিলেন কমেডিয়ান ক্রিস রক, যা সহ্য হয়নি উইল স্মিথের। তাই তিনি মঞ্চে উঠে চড় মেরেছিলেন ক্রিস রককে। চড় মারার ঘটনার পর অ্যাকাডেমি দশ বছরের জন্য অভিনেতাকে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত থেকে নিষিদ্ধ করার সিদ্ধান্ত ঘোষণা করে। স্মিথ প্রকাশ্যে একাডেমি থেকে পদত্যাগ করার এক সপ্তাহ পরে এই সিদ্ধান্ত ঘোষণা করা হয়েছিল।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন