English

38 C
Dhaka
রবিবার, এপ্রিল ২১, ২০২৪
- Advertisement -

অ্যাকশন সিনেমায় আরজু, সঙ্গী শিলা

- Advertisements -
Advertisements
Advertisements

ঢাকা: হালের চিত্রনায়ক কায়েস আরজু। চলচ্চিত্রে ক্যারিয়ার শুরু করার পর থেকেই তাকে রোমান্টিক ঘরানার সিনেমাতেই দেখা গেছে।

এ পর্যন্ত তিনি যতগুলো সিনেমায় কাজ করেছেন, তার সবগুলোই ছিলো রোমান্টিক ঘরানার।
তবে সেই ধারা থেকে বেরিয়ে, নিজের রোমান্টিক ইমেজ ভেঙে প্রথমবারের মতো অ্যাকশনধর্মী সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন কায়েস আরজু।

 

সম্প্রতি নতুন একটি সিনেমায় যুক্ত হয়েছেন তিনি। নাম ‘যাযাবর’। নির্মিতব্য এই সিনেমাতে সদ্যই আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হয়েছেন প্রমিজিং এই নায়ক।

কমল সরকারের কাহিনী ও সংলাপে সিনেমাটি পরিচালনা করবেন তাজু কামরুল। ইওর ভিশনের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন মনিরুল ইসলাম।

এদিকে, এই সিনেমায় আবারও আরজুর সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করবেন চিত্রনায়িকা শিরিন শিলা।

নতুন সিনেমা প্রসঙ্গে কায়েস আরজু বলেন, প্রথমবার অ্যাকশন সিনেমায় কাজ করতে যাচ্ছি। প্রযোজক ও নির্মাতাদের আগ্রহের কারণেই এতদিন আমাকে সব রোমান্টিক ঘরানার সিনেমায় দেখা গেছে। এবার সেই ধারা থেকে বেরিয়ে অ্যাকশন সিনেমায় দেখা যাবে। সিনেমার গল্প চমৎকার। আশা করছি, সিনেমাটি মুক্তি পেলে দর্শকদের পছন্দ হবে।

প্রযোজনা সংস্থা জানায়, আগামী ১৩ মার্চ থেকে পাহাড়কন্যা খাগড়াছড়ির মনোরম প্রাকৃতিক লোকেশনে সিনেমাটির দৃশ্য ধারণের কাজ শুরু হবে। এরপর পর্যায়ক্রমে কক্সবাজার, মানিকগঞ্জ, গাজীপুর ও সবশেষে রাজধানীর বিভিন্ন লোকেশনে শুটিংয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রটির ক্যামেরা ক্লোজ করা হবে।

‘যাযাবর’ সিনেমায় আরও রয়েছেন চিত্রনায়ক রুবেল, মিশা সওদাগর, শাহনূর, কাজী হায়াৎ, শিরিন আলম, তুষার খান, মাহমুদুল ইসলাম (বড়দা মিঠু) প্রমুখ।

এর আগে আরজু-শিলা প্রথমবার একসঙ্গে জুটি হয়ে কাজ করেছেন নির্মিতব্য ‘ভালোবাসি তোমায়’ নামের সিনেমায়। ড. মাহফুজুর রহমানের পরিকল্পনায় সিনেমার কাহিনী লিখেছেন আবুল হোসেন মজুমদার। ফারুক হোসেন মজুমদারের প্রযোজনায় সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনা করছেন আনোয়ার শিকদার।

এছাড়াও আরও একটি সিনেমায় জুটি হয়ে কাজ করছেন এই দুই তারকা। ‘যাযাবর’ তাই এই জুটির তৃতীয় সিনেমা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন