English

23 C
Dhaka
রবিবার, ডিসেম্বর ১০, ২০২৩
- Advertisement -

‘অ্যানিমেল’ নিয়ে শঙ্কায় রেশমিকা!

- Advertisements -

নাসিম রুমি: ব্যক্তিজীবনের পাশাপাশি একাধিক সিনেমা দিয়ে আলোচনায় থাকছেন দক্ষিণী অভিনেত্রী রেশমিকা মান্দানা। সেই তালিকায় রয়েছে ‘অ্যানিমেল’ সিনেমাটি। চলতি বছরের প্রথমেই মুক্তি পেয়েছিল সিনেমাটির প্রচার ঝলক। সেখানে রণবীরকে দেখে দর্শকরা অনুমান করেছিলেন, অ্যাকশনে ভরপুর এই সিনেমায় ভয়ঙ্কর সব কাণ্ড করবেন রণবীর কাপুর।

Advertisements

তাছাড়া প্রথমবারের মতো রেশমিকার সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। স্বাভাবিকভাবেই অনুরাগীদের মধ্যে উত্তেজনা রয়েছে এই নতুন জুটিকে বড়পর্দায় দেখার। তাদের সেই উন্মাদনা আরও বাড়িয়ে দিলেন রেশমিকা নিজেই।

Advertisements

সম্প্রতি একটি ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘আমার প্রিয় গান’। যা প্রকাশ পেতেই লুফে নিয়েছেন নেটিজেনরা। তবে সিনেমাটি দর্শক আগ্রহের কেন্দ্রে থাকলেও নির্ধারিত সময় পর্দায় আসবে কি-না তা নিয়ে বেশ সংশয় রয়েছে।

যদিও এর আগে নির্মাতা জানিয়েছিলেন আসছে ডিসেম্বরে মুক্তি পাবে অ্যানিমেল। তবে একই সময় প্রেক্ষাগৃহে আসবে বর্তমানে একের পর এক বক্স অফিস মাতানো সুপারস্টার শাহরুখ খানের ‘ডাঙ্কি’ সিনেমাটি। সেই জায়গা থেকে সিনেবোদ্ধারা ধারণা করছেন হয়তো শাহরুখের জন্য পিছিয়ে যাবে ‘অ্যানিমেল’ মুক্তি! যদিও বিষয়টি নিয়ে এখনও মুখ খোলেননি সিনেমা সংশ্লিষ্ট কেউই।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন