English

32 C
Dhaka
সোমবার, মে ১৬, ২০২২
- Advertisement -

আইসিইউতে ‘রোকযানা’ খ্যাত সঙ্গীতশিল্পী শেখ শাহেদ

- Advertisements -
Advertisements
Advertisements

‘রোকযানা’ খ্যাত নব্বই দশকের জনপ্রিয় সঙ্গীতশিল্পী শেখ শাহেদ গুরুতর অসুস্থ। তিনি ভর্তি রয়েছেন রাজধানীর আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ ও হাসপাতালে। তাকে ইন্টেন্সিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) রাখা হয়েছে।
৩০ সেপ্টেম্বর, বুধবার রাত ১০টার দিকে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন শেখ শাহেদ। এরপর তাকে দ্রুত একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতাল এবং সর্বশেষ রাত ১টার দিকে তাকে আনোয়ার খান মডার্ন মেডিকেলে নেওয়া হয়।
তাকে তত্ত্বাবধান করছেন নিউরো মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার শিরাজী। তিনি জানান, নিশ্চিতভাবে এখনই কিছু বলা যাচ্ছে না। তবে ধারণা করা হচ্ছে তিনি মাইল্ড স্ট্রোক করেছেন। এছাড়া তার কিডনি ফেইলিউর করেছে।
হাসপাতালে শেখ শাহেদের পাশে রয়েছেন অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজের সিইও খাদেমুল জাহান। তিনি জানান, রাতের চেয়ে এখন অবস্থা কিছুটা ভালো। সবাই তার জন্য দোয়া করবেন, যেন তিনি দ্রুত সুস্থ হয়ে ওঠেন।
উল্লেখ্য, শেখ শাহেদ ‘গাছ’ ব্যান্ডের প্রতিষ্ঠাতা। নব্বই দশক থেকে তিনি গান করে আসছেন। সঙ্গীত মহলে রোকযানার শাহেদ নামেও পরিচিত তিনি। তার জনপ্রিয় গানগুলোর মধ্যে রয়েছে- ‘রোকযানা’, ‘উপলব্ধি’, ‘ক্লাসরুমে বসে শেখা’, ‘উটপাখির ডিম’, ‘খোলা চুল’ ও ‘প্রেম আসবেই’। তার প্রথম অ্যালবাম ‘প্রভু’ প্রকাশ হয়েছিল ১৯৯১ সালে। এরপর তিনি আরও পাঁচটি অ্যালবাম প্রকাশ করেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন