English

23 C
Dhaka
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ৯, ২০২৩
- Advertisement -

‘আগামীকাল’ মুক্তি পাচ্ছে দেশের ৩০ হলে

- Advertisements -
Advertisements

‘আগামীকাল’ ছবির মাধ্যমে দীর্ঘ ১৫ বছর পর একসঙ্গে প্রেক্ষাগৃহে আসছেন মামনুন ইমন ও জাকিয়া বারি মম। সর্বশেষ  ‘দারুচিনি দ্বীপ’ ছবিতে জুটিবদ্ধ হয়ে বড় পর্দায় এসছিলেন তারা। শুক্রবার তাদের অভিনীত ‘আগামীকাল’ এবার দেশের ৩০টি মুক্তি পাচ্ছে।

Advertisements

ছবিটির কাহিনি ও চিত্রনাট্য পরিচালক অঞ্জন আইচের। মাসুদ মঞ্চ ইন্টারন্যাশনালের ব্যানারে নির্মিত  ছবিটি দেশের প্রায় আটটি লোকেশনে এই চলচ্চিত্র চিত্রায়িত হয়েছে ছবিটি। এই চলচ্চিত্র বাংলাদেশের নিসর্গ প্রকৃতিকে চমৎকার করে ফুটিয়ে তোলা হয়েছে বলে দাবী নির্মাতার।

ছবিটি নিয়ে মামনুন ইমন বলেন, ‘দেশের সেরা ৩০টি প্রেক্ষাগৃহে ‘আগামীকাল’ মুক্তি পেতে যাচ্ছে। এটা বেশ ভালো লাগছে। সিনেপ্লেক্সসহ বড় সব প্রেক্ষাগৃহেই আমাদের সিনেমা মুক্তি পাবে। ’

‘আগামীকাল’ নিয়ে পরিচালক অঞ্জন আইচ বলেন, ‘সিনেমাটির পরতে পরতে উৎকণ্ঠা, উত্তেজনা রয়েছে। এতে ইমন, মম, সূচনা ও শতাব্দীসহ সবাই দারুণ অভিনয় করেছেন। সব মিলিয়ে একটি ভালো সিনেমা হতে যাচ্ছে। আমার বিশ্বাস দর্শক সিনেমাটি ৫ মিনিট দেখলেই শেষ না করে আর উঠতে পারবেন না। ’

সিনেমাটির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন টুটুল চৌধুরী, শতাব্দী ওয়াদুদ, সূচনা আজাদ, ফারুক আহমেদ, আশিস খন্দকার, সাবেরী আলম, তারেক স্বপন প্রমুখ।  সিনেমাটি পরিবেশনা করছে দ্য অভি কথাচিত্র ও ডিজিটাল পার্টনার টাইগার মিডিয়া।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন