English

31 C
Dhaka
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
- Advertisement -

আজীবন সম্মাননায় রেজওয়ানা চৌধুরী বন্যা

- Advertisements -

সদ্য ভারতের মর্যাদাপূর্ণ রাষ্ট্রীয় বেসামরিক সম্মাননা পদ্মশ্রী-তে ভূষিত বরেণ্য রবীন্দ্রসঙ্গীত শিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা ট্রাব আজীবন সম্মাননায় ভূষিত হবেন।

Advertisements

টেলিভিশন রিপোর্টার্স ইউনিটি অব বাংলাদেশ (ট্রাব) ও স্মার্ট বাংলাদেশ বিজনেস এসোসিয়েশন এর উদ্যোগে আগামী ২১ ফেব্রুয়ারি বিকেল ৪টায় ঢাকার শাহবাগ হোটেল ইন্টারকন্টিনেন্টাল ক্রিস্টাল বলরুমে আয়োজিত ‘আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও স্মার্ট বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভা, স্মার্ট পারফরমেন্স অ্যাওয়ার্ড প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠানে রেজওয়ান চৌধুরী বন্যাকে আনুষ্ঠানিকভাবে আজীবন সম্মাননা অ্যাওয়ার্ডে ভূষিত করা হবে।

Advertisements

অনুষ্ঠানে চলচ্চিত্র, টেলিভিশন সঙ্গীত, অর্থ-শিল্প, বাণিজ্য, সমাজকল্যাণ ও সাংবাদিকতা বিভাগে স্মার্ট অ্যাওয়ার্ড ২০২৪ প্রদান করা হবে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সিনিয়র মাননীয় মন্ত্রী মহোদয়গণ, সাংস্কৃতিক ব্যক্তিত্ব, কবি-সাহিত্যিক ও সাংবাদিকবৃন্দ উপস্থিত থাকবেন। দেশের জনপ্রিয় শিল্পীবৃন্দ অনুষ্ঠানে পারফম করবেন। অনুষ্ঠানকে সাফল্যমন্ডিত করতে সাবেক তথ্য ও সংস্কৃতি প্রতিমন্ত্রী সৈয়দ দিদার বখতকে চেয়ারম্যান ও রেদুয়ান খন্দকারকে সদস্য সচিব করে উদযাপন কমিটি গঠন করা হয়েছে।

অনুষ্ঠানটি জাকজমকপূর্ণ করতে টেলিভিশন রিপোর্টার্স ইউনিটি অব বাংলাদেশ ট্রাব সভাপতি সালাম মাহমুদ ও স্মার্ট বাংলাদেশ বিজনেস এসোসিয়েশনের চেয়ারম্যান লায়ন আনোয়ারা বেগম নীপা সকল মহলের আন্তরিক সহযোগিতা কামনা করেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন