English

37 C
Dhaka
শনিবার, মে ২৫, ২০২৪
- Advertisement -

আজ রাতে ঈদের ‘ইত্যাদি’

- Advertisements -

নাসিম রুমি: প্রতি বছর ঈদে হানিফ সংকেত এর ‘ইত্যাদি’ যেন দর্শকদের আনন্দ দ্বিগুণ মাত্রায় বাড়িয়ে দেয়। বিটিভিতে আজ শুক্রবার রাত ৮টার বাংলা সংবাদের পর জনপ্রিয় এ অনুষ্ঠানটি প্রচারিত হবে। বরাবরের মতো এবারও ‘ইত্যাদি’ শুরু করা হয়েছে ‘ও মন রমজানের ঐ রোজার শেষে এলো খুশির ঈদ’ এই গানটি দিয়ে। গানটির সংগীতায়োজন করেছেন মেহেদি।

‘জীবনের সব সুখ’ শিরোনামে বাপ্পা মজুমদারের সঙ্গে একটি গানে কণ্ঠ দিয়েছেন সংগীতশিল্পী ইমরান। ‘রঙে রঙে রঙিন হব’ শিরোনামে একটি গানে কণ্ঠ দিয়েছেন তাহসান খান ও অভিনেত্রী তাসনিয়া ফারিণ।

বাপ্পা মজুমদার ও ইমরান মাহমুদুলের গানটির কথা লিখেছেন লিটন অধিকারী রিন্টু, তাহসান ও ফারিণের গানটির কথা লিখেছেন কবির বকুল।

Advertisements

এছাড়া সংগীতশিল্পী খালিদ হাসান মিলুর দুই সন্তান প্রতীক হাসান ও প্রীতম হাসান একটি গান গেয়েছেন। গানটির কথা লিখেছেন কবির বকুল, সুর ও সংগীতায়োজন করেছেন প্রীতম হাসান।

দেশের খ্যাতিমান নৃত্যজুটি শিবলী মোহাম্মদ ও শামীম আরা নিপা একটি নাচে অংশ নিয়েছেন। তাদের সঙ্গে আছেন দেড় শতাধিক নৃত্য ও অভিনয়শিল্পী। গানটির সংগীত পরিচালক আকাশ মাহমুদ।

এবারের ‘ইত্যাদি’র ঈদ পর্বে দুটি ভিন্ন বিষয় নিয়ে দুটি বক্তব্যধর্মী মিউজিক্যাল ড্রামা দেখা যাবে। একটিতে চারজন অভিভাবকের চরিত্রে অভিনয় করেছেন অভিনয়শিল্পী শহীদুজ্জামান সেলিম, আজিজুল হাকিম, সাবেরী আলম এবং আল মামুন।

আর একটি মিউজিক্যাল ড্রামায় স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা ইন্তেখাব দিনার ও সারিকা সাবরিন। একটি বিশেষ পর্ব পরিচালনা করেছেন জনপ্রিয় অভিনেত্রী তানিয়া আহমেদ।

Advertisements

মোবাইলের বিভিন্ন অ্যাপসের ব্যবহার নিয়ে দলীয় সঙ্গীতে অংশগ্রহণ করেছেন চলচ্চিত্র অভিনেতা ও মডেল সিয়াম আহমেদ এবং মেহজাবীন চৌধুরী। তাদের সঙ্গে অংশগ্রহণ করেছেন ‘ইত্যাদি’র নিয়মিত নৃত্যশিল্পীবৃন্দ।

গানটির সংগীতায়োজন করেছেন মেহেদি। কণ্ঠ দিয়েছেন পুলক অধিকারী ও নোশিন তাবাসসুম স্মরণ। নৃত্য পরিচালনা করেছেন ইভান শাহরিয়ার সোহাগ ও মামুন।

এছাড়া নিয়মিত সব আয়োজন থাকছে অনুষ্ঠানে। ইত্যাদি রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন