English

26 C
Dhaka
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
- Advertisement -

আত্মবিশ্বাস মানুষকে অনেক দূর নিয়ে যায়: অপু বিশ্বাস

- Advertisements -

ঢাকাই চলচ্চিত্রের ‘বিউটি কুইন’ খ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস। বহু হিট ও সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। এবার প্রযোজনায় নাম লেখালেন এ অভিনেত্রী। তার প্রযোজনা প্রতিষ্ঠানের নাম অপু-জয় চলচ্চিত্র। সরকারি অনুদানে অপু নির্মাণ করবেন ‘লাল শাড়ি’ সিনেমা।

অভিনয় পাশাপাশি তিনি সামাজিক মাধ্যমে বেশ সক্রিয়। নিয়মিত ফেসবুকে ছবি পোস্ট করেন। সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে লিখেন। আজ (১১ মার্চ) শনিবার ফেসবুকে কয়েকটি ছবি পোস্ট করে লিখেছেন আত্মবিশ্বাস মানুষকে অনেক দূর এগিয়ে নিয়ে যায়।

চিত্রনায়িকা অপু বিশ্বাসের সেই স্ট্যাটাস মুহূর্তেই ছড়িয়ে পড়ে অর্ন্তজালে। সবাই বলছেন, বাস্তব কথা বলছেন।

এদিকে প্রযোজনার পাশাপাশি এ সিনেমার প্রধান চরিত্রে অভিনয়ও করছেন অপু বিশ্বাস। এরই মধ্যে শুটিং শেষ হয়েছে সিনেমাটির। এখন চলছে সিনেমার পোস্ট প্রোডাকশনের কাজ। এই মাসেই সব কাজ শেষ করে ‘লাল শাড়ি’ সেন্সরে জমা দেবেন বলে জানিয়েছেন পরিচালক বন্ধন বিশ্বাস।

তিনি জানান, আগামী রোজার ঈদে সিনেমাটি মুক্তি দেওয়ার ইচ্ছা আছে। সে লক্ষ্য নিয়ে সব কাজ চলছে। ‘লাল শাড়ি’ তৈরি হয়েছে বাংলাদেশের ঐতিহ্যবাহী তাঁতশিল্প নিয়ে।

বন্ধন বিশ্বাস বলেন, ‘লাল শাড়ি আমাদের দেশের তাঁতি জনগোষ্ঠীর গল্প। বাংলাদেশের শাড়ি একসময় দেশের বাইরেও সমাদৃত ছিল। আমরা জামদানির হারানো ঐতিহ্য তুলে ধরেছি এ সিনেমায়। দারুণ একটি কাজ হয়েছে। আশা করছি, আসছে রোজার ঈদে দর্শকদের দেখাতে পারব।’

অপু-সাইমন ছাড়া ‘লাল শাড়ি’ সিনেমায় আরও অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, সুমিত সেনগুপ্ত, দিলরুবা দোয়েল, রাশেদুজ্জামান অপু, শাহেদ আলী প্রমুখ। এ সিনেমার সংগীত পরিচালনার দায়িত্বে রয়েছেন ইমন সাহা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন