English

34 C
Dhaka
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
- Advertisement -

আদরেই ভরসা খুঁজছেন পূজা

- Advertisements -

ঢাকাই সিনেমার নায়িকা পূজা চেরি। অভিনয়ের চেয়ে ব্যক্তি জীবন নিয়েই বেশি আলোচনায় থাকার চেষ্টা করেন। শিশুশিল্পী হিসেবে সিনেমায় তার কাজ শুরু। ‘নূরজাহান’ নামে একটি সিনেমা দিয়ে নায়িকা হিসেেব অভিষেক। এরপর প্রায় এক ডজনের মতো সিনেমায় অভিনয় করেছেন তিনি।

ইন্ডাস্ট্রিতে একেবারেই নতুন আদর। এ আদরেই এখন ভরসা খুঁজছেন পূজা। জুটি বেঁধে তিনটি সিনেমায় অভিনয় করছেন। এর মধ্যে আলোক হাসানের পরিচালনায় নির্মিত ‘নাকফুল’ নামে একটি সিনেমার কাজ শেষ হয়েছে। আগামী বছর ভালোবাসা দিবসে ‘নাকফুল’ সিনেমাটি মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

এদিকে কামরুজ্জামান রোমান পরিচালিত ‘লিপস্টিক’ নামে আরও একটি সিনেমার কাজ প্রায় শেষ। একই প্রযোজক-পরিচালকের ‘দরদিয়া’ নামে একটি সিনেমার কাজ শুরু হবে আগামী বছর ফেব্রুয়ারিতে।

পূজার সঙ্গে জুটি বাঁধা প্রসঙ্গে আদর বলেন, আমি এবং পূজা দুটি সিনেমায় নিজেদের সেরাটাই দেওয়ার চেষ্টা করেছি। আশা করছি সিনেমাগুলো একের পর এক মুক্তি পেলে আমরা হয়তো আগামীতে আরও নতুন নতুন প্রজেক্ট করতে পারব। তিনটাই রোমান্টিক ট্র্যাজেডি, রোমান্টিক থ্রিলার এবং রোমান্টিক অ্যাকশন সিনেমা।’

পূজা চেরি বলেন, ‘আদর আজাদ ভাইয়ের সঙ্গে কাজ করতে ভালো লাগে। লিপস্টিক সিনেমায় আমাদের কাজ দেখে প্রযোজক পরিচালকের ভালো লেগেছে বলেই আবারো একই টিমের সঙ্গে কাজ করতে যাচ্ছি। আশা করছি ভালো হবে।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন