English

33 C
Dhaka
বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪
- Advertisement -

আদর-বুবলীর ‘তালাশ’ দেখার আমন্ত্রণ ইলিয়াস কাঞ্চনের

- Advertisements -

‘দেশা: দ্য লিডার’, ‘হিরো ৪২০’, ‘পাষাণ’-এর পর এবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা সৈকত নাসির পরিচালিত রোমান্টিক থ্রিলার গল্পের সিনেমা ‘তালাশ’ আগামী ১৭ জুন অর্ধশতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে।

ইতোমধ্য ট্রেলার প্রকাশ হয়েছে। এরপর থেকেই আলোচনায় উঠে এসেছে ‘তালাশ’। সিনেমাটিতে প্রথমবার জুটি হয়েছেন আদর আজাদ ও শবনম ইয়াসমিন বুবলী। টিজারে আদরের লুক তার ক্রেজি অভিনয় আর বুবলীর ব্যতিক্রমী উপস্থাপনা মুগ্ধতা ছড়িয়েছে দর্শকদের মাঝে।

Advertisements

ক্লিওপেট্রা ফিল্মসের ব্যানারে নির্মিত ‘তালাশ’ সিনেমার কাহিনি পরিচালকের সঙ্গে যৌথভাবে লিখেছেন আসাদ জামান। এ সিনেমাটিতে পাঁচটি গান রয়েছে। সিনেমাটিতে আরও অভিনয় করেছেন আসিফ আহসান খান, মাসুম বাশার, মিলি বাশার, যোজন মাহমুদ প্রমুখ। সিনেমাটি পরিবেশনা করছে দ্য অভি কথাচিত্র।

সিনেমাটি নিয়ে প্রেক্ষাগৃহ মালিকদেরও আগ্রহের কমতি নেই। তাই মুক্তির এক সপ্তাহ আগেই ৫০ প্রেক্ষাগৃহ বুকিং নিশ্চিত করা হয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যমেও সিনেমাটি ঘিরে দর্শকদের ব্যাপক আগ্রহ লক্ষ করা গেছে।

মুক্তি সামনে রেখে চলছে সিনেমাটির প্রচারণা। তারই অংশ হিসেবে ‘তালাশ’ টিম বৃহস্পতিবার (৯ জুন) সন্ধ্যায় কেরানীগঞ্জের লায়ন সিনেমাসে অনুষ্ঠিত ‘বিক্ষোভ’-এর প্রিমিয়ার শোতে হাজির হয়েছিলেন।

Advertisements

সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চিত্রনায়ক ও ‘নিরাপদ সড়ক চাই’ আন্দোলনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন। সে সময় শান্ত-শ্রাবন্তীর ‘বিক্ষোভ’ সিনেমাটি দেখার আমন্ত্রণের পাশাপাশি ‘তালাশ’ সিনেমার সাফল্য কামনা করেন তিনি।

‘তালাশ’ দেখার আমন্ত্রণ জানিয়ে ইলিয়াস কাঞ্চন বলেন, ‌‘গত ঈদের সিনেমা দিয়ে দর্শক আবারও প্রেক্ষাগৃহ মুখী হয়েছেন। এটা আমাদের সিনেমার জন্য আশীর্বাদ। আমি নির্বাচনের আগে থেকেই বলে আসছি প্রতিটি সিনেমার মুক্তির আগে প্রচারণায় অংশ নেব। তারই ধারাবাহিকতায় ‘বিক্ষোভ’ দেখতে আসা। এরই মধ্যে জেনেছি, আগামী সপ্তাহে ‘তালাশ’ নামের ভালো গল্পের আরও একটি সিনেমা পেতে যাচ্ছে দর্শক। এটি আমাদের জন্য খুবই স্বস্তির খবর। তাই সবাইকে বলতে চাই- আপনারা প্রেক্ষাগৃহে এসে সিনেমা দেখুন। একমাত্র আপনারাই পারেন বাংলা সিনেমার সোনালী অতীত ফেরাতে।’

ইলিয়াস কাঞ্চন ‘তালাশ’ সিনেমার প্রিমিয়ারে অংশ নেওয়ার আশ্বাস দেন। ইলিয়াস কাঞ্চনকে ধন্যবাদ জানিয়ে আদর আজাদ বলেন, তিনি গুণী একজন মানুষ। অসংখ্য ব্যবসা সফল সিনেমা উপহার দিয়েছেন। সবচেয়ে ভালো লাগার যে, তিনি আগে থেকেই ‘তালাশ’ সিনেমাটি সম্পর্কে অবগত আছেন। তাকে অসংখ্য ধন্যবাদ আমার প্রথম সিনেমার সফলতা কামনার জন্য। সবাইকে ১৭ জুন প্রেক্ষাগৃহে গিয়ে ‘তালাশ’ দেখার অনুরোধ রইল।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন