English

29 C
Dhaka
বুধবার, জুন ১৯, ২০২৪
- Advertisement -

আদিলের ‘বিস্ফোরক’ মন্তব্যের জবাবে যা বললেন রাখি

- Advertisements -

দীর্ঘদিনের প্রেমিক আদিল আলি দুরানিকে বিয়ে করেছিলেন বলিউড অভিনেত্রী  রাখি সাওয়ান্ত। স্বামীয় ইচ্ছায় হিন্দু ধর্ম ত্যাগ করে গ্রহণ করেন ইসলাম ধর্ম। কিন্তু বিয়ের এক বছর পার না হতেই সেই সংসার এখন আর নেই। বিচ্ছেদের ঘোষণা দিয়েই পুলিশের হাতে তুলে দিয়েছিলেন  স্বামী আদিলকে।

এবার সময় যেন আদিলের। সম্প্রতি জামিন পেয়েই সংবাদ সম্মেলন ডেকে রাখির সব কুকীর্তি ফাঁস করলেন তিনি। আদিল বলেন, ‘রাখির জরায়ু কেটে ফেলা হয়েছে। সুতরাং রাখি কখনো মা হতে পারবে না’।

Advertisements

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদন থেকে এসব তথ্য জানা গেছে।

এর আগে আদিলের বিরুদ্ধে গর্ভপাত, নির্যাতনসহ একাধিক অভিযোগ আনেন অভিনেত্রী। তার বিরুদ্ধে মামলাও করেন। এ ঘটনায় প্রায় একমাস কারাগারে থাকার পর ছাড়া পেয়েই আদিলের দাবি, রাখির গর্ভপাত হওয়ার দাবি নাকি একেবারেই মিথ্যা। তিনি বলেন, রাখির নাকি জরায়ুই নেই, তাই তার পক্ষে মা হওয়া সম্ভব নয়।

আদিলের এই দাবির উত্তরও দিয়েছেন রাখি। এক চিকিৎসককে পাশে বসিয়ে জানান, আদিলের সঙ্গে বিয়ে হওয়ার পরে তার সন্তানের মা হতে চেয়েছিলেন তিনি। এখনো মা হতে পারবেন।

Advertisements

অভিনেত্রীর দাবি, অস্ত্রোপচার করে তার জরায়ু কেটে ফেলা হয়নি। তার প্রমাণ দেওয়ার জন্য ডা. বীণা শিণ্ডের কাছে ছুটে যান রাখি। কারণ এই চিকিৎসক রাখির অস্ত্রোপচার করেছেন। তারপর ডা. বীণা শিণ্ডে রাখির লাইভে কথা বলেন। তবে আদিলের অভিযোগ মিথ্যা বলে দাবি করেন চিকিৎসক।

ডা. বীণা শিণ্ডে বলেন,‘অস্ত্রোপচার করে রাখির শুধু ফাইব্রয়েডগুলো কেটে ফেলা হয়েছে। তার ইউটেরাস বা জরায়ু বাদ দেওয়া হয়নি। ফলে রাখি অবশ্যই মা হতে পারবেন।’

উল্লেখ্য, গত বছর আদিল ডুরানির সঙ্গে পরিচয় হয় রাখির। সম্পর্কের তিন মাসের মাথায় বিয়ে করেন তারা। গত বছরের জুলাই মাসে দুবাইয়ে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এজন্য ইসলাম ধর্ম গ্রহণ করেন রাখি; নাম পরিবর্তন করে হয়েছেন রাখি সাওয়ান্ত ফাতিমা। রাখির দায়ের করা মামলায়ই জেলে ছিলেন আদিল। জেল থাকা অবস্থায় আদিলকে ডিভোর্স দেন রাখি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন