English

32 C
Dhaka
বুধবার, আগস্ট ১৭, ২০২২
- Advertisement -

আনকাট ছাড়পত্র পেল ডিপজলের ‘এ দেশ তোমার আমার’

- Advertisements -
Advertisements

ডিপজলের দেশপ্রেমভিত্তিক সিনেমা ‘এ দেশ তোমার আমার’ সিনেমাটি সেন্সরবোর্ড থেকে আনকাট ছাড়পত্র পেয়েছে। এফ আই মানিক পরিচালিত সিনেমাটির নির্মাণ অনেক আগে শুরু হলেও কিছু জটিলতার কারণে নির্মাণ কাজ শেষ হতে বিলম্ব হয়। অবশেষে সবকাজ শেষ করে সিনেমাটি সেন্সরবোর্ডে জমা দেয়া হয়।

Advertisements

গত বৃহস্পতিবার সিনেমাটি সেন্সরবোর্ডের সদস্যরা দেখেন। এর গল্প এবং বিষয়বস্তু ও নির্মাণশৈলী দেখে তারা ভূয়সী প্রশংসা করেন। সিনেমাটি আনকাট ছাড়পত্র পাওয়ায় ডিপজল অত্যন্ত খুশি। তিনি বলেন, সমাজ, পরিবার সর্বোপরি দেশের কল্যাণের দায়বোধ থেকে সিনেমাটি নির্মিত হয়েছে। আমরা চেষ্টা করেছি, দর্শকদের বিনোদন দেয়ার পাশাপাশি বিভিন্ন অনিয়ম সম্পর্কে সচেতনতামূলক একটি ম্যাসেজ দিতে।

সেন্সরবোর্ড সদস্যরা সিনেমাটি দেখে প্রশংসা করেছেন। এতে আমাদের চেষ্টার বিষয়টি সফল হয়েছে। আশা করি, দর্শক একটি ভাল সিনেমা দেখতে পাবেন। তিনি বলেন, আমি বরাবরই দর্শকের মনের মতো করে সিনেমা নির্মাণ করতে চাই। সিনেমায় একটি ভাল গল্প তুলে ধরতে চেষ্টা করি। আমার প্রত্যেকটি সিনেমায়ই মানুষের আবেগ-অনুভূতিকে ধারণ করে গল্প বলা হয়। ‘এ দেশ তোমার আমার’ একটি ভিন্ন ধারার সিনেমা। এর গল্পটির শক্ত ভিত্তি রয়েছে। সিনেমাটিতে একঝাঁক তারকা অভিনয় করেছেন। মৌসুমী, রোমানা, আন্নাসহ আরও অনেকে আছেন। এটি একটি তারকাসমৃদ্ধ সিনেমা। উপযুক্ত সময়ে সিনেমাটি মুক্তি দেয়া হবে।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন