English

27 C
Dhaka
শুক্রবার, অক্টোবর ৭, ২০২২
- Advertisement -

আনকাট সেন্সর পেল ‘পায়ের তলায় মাটি নাই’

- Advertisements -

চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে আনকাট মুক্তির অনুমতি পেয়েছে ‘পায়ের তলায় মাটি নাই’। সেন্সর বোর্ড সূত্রে জানা যায়, সোমবার ছবিটি দেখে কোনো রকম কর্তন ছাড়াই মুক্তি অনুমতি দেওয়া হয়। শিগগিরই ছবিটি দেশের প্রেক্ষাগৃহে মুক্তির পরিকল্পনা করা হয়েছে।

Advertisements

বক্স অফিস নিবেদিত এবং গল্প রাজ্য ফিল্মসের প্রযোজনায় নির্মিত হয়েছে ‘পায়ের তলায় মাটি নাই’। ছবিটি নির্মাণে সহযোগিতায় আছে ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড ও বাতায়ন প্রডাকশনস।

চলচ্চিত্র নির্মাতা আবু শাহেদ ইমনের প্রযোজনায় ও তরুণ নির্মাতা মোহাম্মদ রাব্বি মৃধার পরিচালনায় ‘পায়ের তলায় মাটি নাই’ ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী অভিনেত্রী দীপান্বিতা মার্টিন, মোস্তফা মনওয়ার, প্রিয়াম অর্চি প্রমুখ।

Advertisements

প্রযোজক আবু শাহেদ ইমন বলেন, “জলবায়ু পরিবর্তনের ফলে একজন ব্যক্তিমানুষের জীবনে যে প্রভাব পড়তে পারে সেই টানাপড়েনের গল্প উঠে এসেছে ‘পায়ের তলায় মাটি নাই’ ছবিতে। বিশ্বের বিভিন্ন উৎসবে ছবিটি প্রদর্শিত হয়ে সুনাম কুড়িয়েছে এবং সম্মাননা এসেছে। বাংলাদেশে এখন সিনেমা জোয়ার বইছে। আমার বিশ্বাস, অত্যন্ত সুনির্মাণে নির্মিত ও সুচিন্তিত কনসেপ্টে তৈরি এই ছবিটি দর্শক দেখলে সহজেই কানেক্ট করে উপভোগ করবে। ”

এর আগে বুসান (কোরিয়া), ইন্ডিয়ার বেঙ্গালুরু, পুনেসহ শ্রীলঙ্কা, জাপান, নেপাল, অস্ট্রিয়া, লন্ডন, কানাডা, অস্ট্রেলিয়া মিলিয়ে বিশ্বের ১৪টি মর্যাদাকর ফিল্ম ফেস্টিভালে ইতিমধ্যে ‘পায়ের তলায় মাটি নাই’ প্রদর্শিত হয়েছে। সেসব জায়গা থেকে বাংলাদেশি সিনেমা হিসেবে বয়ে এনেছে সম্মাননা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন