English

33 C
Dhaka
মঙ্গলবার, আগস্ট ১৬, ২০২২
- Advertisement -

আপনারা এসব মনগড়া খবর পান কোথায়: জাহারা মিতু

- Advertisements -
Advertisements
Advertisements

ঘুম থেকে উঠতে না উঠতেই দেখি কিছু অদ্ভুদ নিউজ। কিছু নিউজ চোখে পড়ছে কমান্ডো নিয়ে যেখানে অনেকেই দাবি করছেন কমান্ডোর ভবিষ্যৎ অনিশ্চত। দাবি করা হচ্ছে প্রযোজক এবং পরিচালকের সাথে আমার সম্পর্কের অবনতি। ভাই সিরিয়াসলি? আপনারা এসব মনগড়া খবর পান কোথায়?
প্রযোজক সেলিম ভাই কিংবা পরিচালক রনি ভাই দুজনই পুরোদস্তুত পেশাদার আমার সঙ্গে। এই প্রজেক্ট যখন আমার কাছে অফার করা হয়েছে তখন থেকেই। কাজের বাইরে তাদের সাথে আমারতো কোনো কথা হওয়ার কথা নয়। কাজ সংক্রান্ত ব্যাপারেই একমাত্র আমার সাথে তাদের সম্পর্ক। সেলিম ভাই গত মাসেও কল করে বলেছিলেন ডিসেম্বরের এক তারিখ থেকে কমান্ডো শুরু হচ্ছে। তবে আমাদের সম্পূর্ণ শ্যুটিং থাইল্যান্ড এ হওয়ার পরিকল্পনা থাকায়, এবং থাইল্যান্ড এ এখন শ্যুটিংয়ের অনুমতি না থাকায় আমাদের নতুন করে ডেট ঠিক করতে হবে যেটা আমাকে ইতিমধ্যেই জানানো হয়েছে।
নিউজ দেখে সেলিম ভাইয়ের সাথে আবারো কথা বললাম। তিনি বললেন, সবাইকে জানাতে যে কমান্ডোর নতুন শিডিউল ঠিক করা মাত্রই তা জানানো হবে।
কমান্ডো শাপলা মিডিয়ার একটি স্বপ্নের প্রজেক্ট, বাংলাদেশে সুপারস্টার দেবের প্রথম প্রজেক্ট, আর আমার জন্য অবশ্যই স্বপ্নের চেয়ে বেশি। তাই কমান্ডো নিয়ে মিথ্যা, বানোয়াট এবং বিভ্রান্তিমূলক নিউজ না ছড়াতে অনুরোধ করছি।(উপরন্তু আমার সাথে কোনো কথা না বলে যেখানে সেখানে আমার মন্তব্য জুড়ে দেয়ার নামে নিজেদের ইচ্ছামতো কিছু না লিখতেও অনুরোধ করছি)
(ফেসবুক থেকে সংগৃহীত)

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন