English

16 C
Dhaka
মঙ্গলবার, ফেব্রুয়ারি ৭, ২০২৩
- Advertisement -

আপনি বিখ্যাত হলেই লোকজন ব্যঙ্গ করবে: কাজল

- Advertisements -
Advertisements
Advertisements

কাজল এবং অজয় দেবগনের মেয়ে নাইসা দেবগন এখনও বলিউডে প্রবেশ করেননি, তবে জনপ্রিয় তারকা সন্তানদের মধ্যে তিনি অন্যতম একজন। ইনস্টাগ্রামে নাইসার একাধিক ফ্যান পেজ রয়েছে। এছাড়া বন্ধুদের সাথে পার্টি করা নাইসার ছবি প্রায়ই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে এখনই একটি বিশাল ফ্যানবেজ উপভোগ করছেন নাইসা।

তবে সেই সঙ্গে আলাদা একটি শ্রেনীও রয়েছে, যারা তাকে নিয়মিত ব্যঙ্গ করে এবং বাজে মন্তব্য করে। সম্প্রতি গায়ের রঙ নিয়ে বেশ ব্যঙ্গের শিকার হয়েছেন নাইসা। ফেসবুকে তাকে নিয়ে অনেক বিদ্রূপমুলক পোস্টও করা হয়েছে। অবশেষে মেয়ের সাথে এমন আচরনের বিষয়ে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন কাজল।ভারতীয় গণমাধ্যম ই’টাইমসের সাথে কথোপকথনে কাজলকে জিজ্ঞাসা করা হয়েছিল যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যঙ্গ বিদ্রূপের বিষয়ে তাঁর প্রতিক্রিয়া কি? কাজল উত্তর দিয়েছেন যে তিনি মনে করেন ব্যঙ্গ তামাশা সামাজিক যোগাযোগ মাধ্যমের একটি অদ্ভুত অংশ হয়ে উঠেছে। এরপর হাসিমুখে তিনি বলেন, ‘যদি কাউকে ব্যঙ্গ করা হয় তবে এর অর্থ তারা বিখ্যাত। আপনি বিখ্যাত হলেই লোকজন ব্যঙ্গ করবে। ’ এরপর অভিনেত্রীকে প্রশ্ন করা হয় যে ব্যঙ্গ তাকে প্রভাবিত করে কিনা! তিনি বলেন, সব ধরনের ব্যঙ্গই প্রভাবিত করে। তবে এই জিনিসগুলোর একটি নির্দিষ্ট স্তর রয়েছে, যখন পর্যন্ত আপনি এটিকে গুরুত্ব সহকারে নিতে পারেন। ’

তিনি আরো বলেন, তারকাদের ব্যঙ্গ সম্পর্কে অসংখ্য প্রতিবেদন করা হয়। কিন্তু যখন তিনি গিয়ে মুল মন্তব্যগুলো পরীক্ষা করেন, তখন তিনি দেখতে পান যে সেখানে শত শত ইতিবাচক মন্তব্যও রয়েছে। শুধুমাত্র একটি বা দুটি নেতিবাচক মন্তব্যের উপরে ভিত্তি করে এসব প্রতিবেদন করা হয়। এটা ঠিক নয় বলেও মতামত দেন অভিনেত্রী।

মেয়ের সম্পর্কে কথা বলতে গিয়ে কাজল বলেন, “তিনি নাইসাকে ব্যাখ্যা করেছেন যে তাঁর হাজার হাজার ভক্ত আছে যারা তাকে দুর্দান্ত বলে মনে করে। এক বা দুইজন ট্রল বা বাজে মন্তব্য করলে তাঁর গায়ে লাগানো উচিত না। তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ, সে আয়নায় কি দেখতে পাচ্ছে? কার মতামত গুরুত্বপূর্ণ? অবশ্যই বাইরের কারো নয়!”

সম্প্রতি কাজলের আসন্ন চলচ্চিত্র ‘সালাম ভেঙ্কি’র ট্রেলার মুক্তি পেয়েছে।  জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সিনেমার নির্মাতা রেবতী ‘সালাম ভেঙ্কি’ পরিচালনা করেছেন।  এতে কাজলের সঙ্গে অভিনয় করেছেন বিশাল জেঠওয়া, যিনি ‘মার্দানি-২’ সিনেমায় রানী মুখার্জির বিপরীতে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন। ‘সালাম ভেঙ্কি’তে আরো রয়েছেন রাহুল বোস, অহনা কুমরা, প্রকাশ রাজ, প্রিয়া মণি, ঋদ্ধি কুমার, অনীত পাদ্দা, জয় নীরজ, মালা পার্বতী এবং কমল সদনা। জীবনে কঠিন চ্যালেঞ্জের মুখোমুখি হওয়া একজন মায়ের একটি অবিশ্বাস্য গল্পে নির্মিত ‘সালাম ভেঙ্কি’ ৯ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন