English

31 C
Dhaka
বৃহস্পতিবার, আগস্ট ১১, ২০২২
- Advertisement -

আমন্ত্রণ না পেয়ে ক্ষোভ ঝারলেন অভিনেত্রী শ্রীলেখা

- Advertisements -

করোনা সংকটের কারণে নানা জটিলতায় পড়েছিল কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। সব সংকট কাটিয়ে গত সোমবার ছিল উদ্বোধনী অনুষ্ঠান। কিন্তু এ অনুষ্ঠানে আমন্ত্রণ পাননি ভারতীয় বাংলা সিনেমার আলোচিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র। আর এ নিয়ে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ ঝারলেন তিনি।

Advertisements

শ্রীলেখা তার ভেরিফায়েড ফেসবুকে লেখেন—‘কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব থেকে আমন্ত্রণ আসেনি, একটা ফোন পর্যন্ত না। এটা কি আমার রাজনৈতিক মতাদর্শের কারণে না অন্য কোনো অজানা কারণ আছে! তৃণমূল, তৃণমূল সরকার কি প্রতিহিংসাপরায়ণ মাইরি।’

Advertisements

নজরুল মঞ্চে সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে সূচনা হয় কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের। উদ্বোধনী মঞ্চে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শত্রুঘ্ন সিনহা। তা ছাড়াও টলিউডের একঝাঁক তারকা এ সময় হাজির ছিলেন। কিন্তু সেখানে ডাকা হয়নি শ্রীলেখা মিত্রকে।

আগামী পয়লা মে পর্যন্ত চলবে এই উৎসব। চল্লিশটি দেশের মোট ১৬৩টি সিনেমা প্রদর্শিত হবে ১০টি প্রেক্ষাগৃহে। এবারের উৎসবে ফোকাস কান্ট্রি ফিনল্যান্ড। সে দেশের সাতটি সিনেমা এই উৎসবে প্রদর্শিত হবে। তবে উৎসবে জায়গা পায়নি শ্রীলেখা অভিনীত ‘ওয়ান্স আপন আ টাইম ইন ক্যালকাটা’ সিনেমাটি। এ সিনেমার জন্য নিউ ইয়র্ক ফিল্ম ফেস্টিভ্যালে সেরা অভিনেত্রী হিসেবে মনোনীত হয়েছেন তিনি। এ নিয়েও হতাশ এই অভিনেত্রী।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন