English

16 C
Dhaka
মঙ্গলবার, ফেব্রুয়ারি ৭, ২০২৩
- Advertisement -

আমাকে যে পাত্রে ঢালবে, সেই আকারই নেব: শ্রাবন্তী

- Advertisements -

মুক্তি পেয়েছে কৌশিক গঙ্গোপাধ্যায়ের সিনেমা ‘কাবেরী অন্তর্ধান’। এই সিনেমাতে কাবেরীর ভূমিকায় অভিনয় করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সিনেমার নানা গল্প, অভিজ্ঞতা শেয়ার করেছেন তিনি।

Advertisements

৩০ বছর আগে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন শ্রাবন্তী। আর এখানে একে অপরের বিপরীতে, কোনও অস্বস্তি হয়নি? উত্তরে লাস্যময়ী এই অভিনেত্রী বলেন, সিনেমাতে আমরা একে অপরের বিপরীতে না দম্পতি, সেটা বলব না। তার জন্য দর্শককে সিনেমা দেখতে হবে। থ্রিলারের সাসপেন্স নষ্ট করব না।

প্রসেনজিতের মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন জানিয়ে তিনি বলেন, প্রায় ২৫ বছর আগে বুম্বাদার মেয়ের চরিত্রে অভিনয় করেছিলাম। এত বছর পর তার সঙ্গে কাজ করাটা স্বপ্নের মতো। অনেক দিনের ইচ্ছে ছিল কাজ করার। বড় হওয়ার পর কখনও একসঙ্গে কাজ করার সুযোগ হয়নি। অপেক্ষায় ছিলাম কবে কাজ করব। অনেক সিনেমাতে কথা হলেও শেষ পর্যন্ত হয়নি। কাবেরী অন্তর্ধান আমার কাছে লাকি কারণ এই সিনেমাতে আমি একসঙ্গে কেজি ও বুম্বাদার সঙ্গে কাজের সুযোগ পেয়েছি, যাদের সঙ্গে আমি ছোটবেলায় কাজ করেছি।

Advertisements

ক্যারিয়ারের এই সময়ে দাঁড়িয়ে কোন ধরনের সিনেমা প্রেফার করেন? এমন প্রশ্নের জবাবে শ্রাবন্তী বলেন, আমি জল, আমাকে যে পাত্রে ঢালবে, সেই আকারই নেব। কমার্শিয়াল সিনেমা হোক বা অন্যধারার সিনেমা হোক, সব ধরনের সিনেমাই করতে চাই। কারণ আমি অভিনেত্রী। আমাকে যেমন চরিত্র দেওয়া হবে, সেই চরিত্রই ফুটিয়ে তোলার চেষ্টা করব।

প্রায়ই অভিনেত্রীকে নিয়ে সমালোচন হয় অন্তর্জালে। এ প্রসঙ্গে তিনি বলেন, যারা এই সমালোচনা করে, তাদের নিজেদের জীবন নিয়ে ভাবা উচিত। তারপর অন্যকে জাজ করুক। মানুষ একটু বেশিই জাজমেন্টাল হয়ে যায়। ট্রোল নিয়ে আর বলতে চাই না, পাত্তাও দিই না। আমার একটাই বক্তব্য, যে খোলামেলা পোশাক পরছে সে যদি কমফোর্টেবল হয়, তাহলে অন্যদের কথায় কিছু যায় আসে না। অনেকের হয়ত তাকে দেখতে ভালো লাগছে। হাতের পাঁচটা আঙুল তো সমান হয় না।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন