English

34 C
Dhaka
মঙ্গলবার, মে ১৭, ২০২২
- Advertisement -

আমার কাছে গল্প ও আমার চরিত্রটা ভালো লেগেছে: ইলিয়াস কাঞ্চন

- Advertisements -

সদ্যই চলচ্চিত্র অভিনেতা ইলিয়াস কাঞ্চন শেষ করেছেন একটি টেলিফিল্মের শুটিং। এই টেলিছবির নাম ‘মরণোত্তম’। সাদাত হোসাইনের উপন্যাস অবলম্বনে এটি পরিচালনা করেছেন সঞ্জয় সমদ্দার। চিত্রনাট্য  লিখেছেন ইসতিয়াক অয়ন।

শুটিং শেষে অভিজ্ঞতা প্রসঙ্গে ইলিয়াস কাঞ্চন বলেন, ‘করোনার মধ্যে তো শুটিং কম করা হয়। দুটো সিনেমার কাজ করেছি। আর এই টেলিফিল্মের শুটিংটা করলাম। সত্যি কথা বলতে, আমার কাছে গল্প ও আমার চরিত্রটা ভালো লেগেছে। এই কারণেই কাজটি করা।’

Advertisements

টেলিফিল্মে তিনি একজন শিক্ষকের চরিত্রে অভিনয় করেছেন, শেষ মুহূর্তে যিনি আগুনে পুড়ে আত্মাহুতি দেন।

ইলিয়াস কাঞ্চন বলেন, ‘মাঝখানে সিনেমার অবস্থা খারাপ হওয়ায় নাটক ও টেলিফিল্মের দিকে ঝুঁকেছিলাম। নিয়মিত কাজও করছিলাম। কিন্তু সত্যিকার অর্থে আমার মনের মতো খুব কম কাজ হয়েছে। হাতে গোনা চার-পাঁচটা নাটক ও টেলিফিল্মের শুটিং করে ভালো লেগেছে। তার মধ্যে ‘মরণোত্তম’ একটি।”

ইলিয়াস কাঞ্চন  ছাড়াও এই টেলিফিল্মে অভিনয় করেছেন  শহীদুজ্জামান সেলিম, ইমতিয়াজ বর্ষণ, মাহিমা প্রমুখ।

পরিচালক সঞ্জয় সমদ্দার বলেন, ‘গল্পটা সমসাময়িক। সাধারণ মানুষের দুর্ভোগ ও আত্মত্যাগের মাধ্যমে বড় কিছু অর্জনের যে দুর্ভাগ্যজনক প্রক্রিয়া, তাকে ফোকাস করা হয়েছে। আশা করছি বিনোদনের পাশাপাশি ভাবনার খোরাক যোগাবে এই টেলিফিল্ম।’

Advertisements

‘একজন শিক্ষক, একজন কবি, সমাজের ক্ষমতাবান কিছু মানুষ ও একটি আত্মহত্যার গল্পকে এক সুতোয় গাঁথা হয়েছে এখানে,’ যোগ করেন তিনি।

‘বই থেকে শুরু’ স্লোগান নিয়ে BOB (Baded on Books) প্রজেক্ট নিয়ে আসছে বঙ্গবিডি। এরই অংশ হিসেবে টেলিফিল্মটি আসন্ন ঈদে প্রচারিত হবে।

‘মরণোত্তম’ এ অন্য এক ইলিয়াস কাঞ্চন

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন