English

30 C
Dhaka
বৃহস্পতিবার, আগস্ট ১১, ২০২২
- Advertisement -

আমার বিতর্ক নিয়ে ব্যবসা করা হয়েছে: নুসরাত

- Advertisements -

বিগত কয়েকমাস ধরে তাকে নিয়ে বিতর্কের শেষ নেই। অভিনয়ের থেকে বেশি ব্যক্তিগত জীবন নিয়েই বারবার খবরের শিরোনামে উঠে এসেছেন তিনি। বিয়ে, বিচ্ছেদ, প্রেম, সন্তান তাকে ঘিরে রয়েছে কৌতুহলের মায়াজাল। অবশেষে তার ব্যক্তিগত জীবন, তার জীবন দর্শন, তার পরিবার, তার সন্তান ও সন্তানের বাবা যশ দাশগুপ্তর সঙ্গে তার সম্পর্ক নিয়ে মুখ খুললেন অভিনেতা নুসরত জাহান।

Advertisements

মুক্তির অপেক্ষায় নুসরতের ছবি ‘স্বস্তিক সংকেত’। সেই ছবির দুই চরিত্র প্রিয়ম ও রুদ্রানী। বাংলা ছবিতে রুদ্রানীর মতো চরিত্রে পেয়ে উচ্ছ্বসিত নায়িকা। প্রিয়ম ও রুদ্রানীর রসায়নও মনে ধরেছে নুসরতের। তাহলে বাস্তবজীবনে তাঁর আর যশের রসায়নও একইরকম ব্যালেন্সিং? এই প্রশ্নের জবাবে নুসরতের জবাব, ‘আমার এটা আলাদা করে বলতে অদ্ভুতই লাগে। আমি জানি না মানুষের এটাকে ঘিরে এত প্রশ্ন কেন? সবাই সব জানে আবার কেউ কিছু জানে না। আমরা একটা ব্যক্তিগত জীবন চাই। ছাদের মাথায় চিৎকার করে সব বলি না বলেই বোধ হয় এত প্রশ্ন। আমার একটাই উত্তর, আমরা ভালো আছি’।

Advertisements

ইচ্ছাকৃতভাবেই কী কাউকে কিছু না জানানোর সিদ্ধান্ত নিয়েছেন নুসরত? এই প্রশ্নের জবাবে নুসরত বলেন, ‘প্রত্যেকটা মানুষের জীবনে কিছু আদর্শ থাকে। আমরা আমাদের সম্পর্ক ব্যক্তিগত রাখার সিদ্ধান্ত নিয়েছি। পাবলিক ফিগার হয়ে আমরা সবসময় মানুষের নজরবন্দি, সেখানে কী আমি আমার নিজস্বত্ত্বা হারিয়ে ফেলছি! এটা ভাবার প্রযোজন। আমার নিজের জীবনের সিদ্ধান্ত নেওয়ার অধিকার আছে। আমি বলব কি বলব না, এটা আমার বাকস্বাধীনতা। সেখানে মানুষের প্রচুর বক্তব্য। আমি বিতর্ক করিনি। মানুষ আমাকে বিতর্কে জড়িয়েছে।’

তিনি আরও বললেন, অনেক ছোটবেলা থেকেই আমাকে বিতর্কিত ট্যাগ দিয়ে দেওয়া হয়েছে। বারবার এটা নিয়ে ব্যবসাও হয়েছে। আমার বিতর্ক নিয়ে ব্যবসা করা হয়েছে। আমি মানছি যেকোনও জিনিস বিক্রি করতে হতে হলে তাতে মশলা প্রয়োজন। আমায় যদি কেউ বলে আমি বিক্রয়যোগ্য সেটা আমার কাছে গর্বের। কিন্তু কোথাও  গিয়ে যখন সেটা ভীষণ ব্যক্তিগত হয়ে যায় তখন থামতে হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন