English

27 C
Dhaka
শনিবার, মে ১৮, ২০২৪
- Advertisement -

আমার হাতে কাজ নেই, ডাক পাইনা: আঁচল সিং

- Advertisements -
Advertisements
Advertisements

অভিনেত্রী আঁচল সিং এই বছর দুটি ওয়েব সিরিজে হাজির হয়েছেন। যে গত ছয় মাসে তার জন্য কাজ ধীর হয়ে গেছে। এই বছর নেটফ্লিক্সের ‘ইয়ে কালি কালি আঁখে’ এবং সনি লিভ চ্যানেলের ‘আন্দেখি সিজন ২’-এ অভিনয় করেছেন তিনি। পর্দায় অভিনেত্রীর উপস্থিতি পছন্দ করেন দর্শকরা।

আঁচলের ভক্ত অনুরাগীর সংখ্যাও কম নয়। তবে সেভাবে পর্দায় দেখা যায় না অভিনেত্রীকে। এ বছর দুটি ওয়েব সিরিজে কাজ করে বেশ প্রশংসিত হয়েছেন আঁচল। ‘ইয়ে কালি কালি আঁখে’তে নেগেটিভ চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছেন।
তবু তার হাতে খুব একটা কাজ নেই! প্রতিনিয়ত ভক্ত অনুরাগীরা সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনেত্রীর আসন্ন কাজ সম্পর্কে জানতে চান। অভিনেত্রীকে পর্দায় দেখার ইচ্ছা পোষন করেন অনেকে। এবার ভক্তদের নিজের কাজের বিষয়ে জানালেন অভিনেত্রী।
সম্প্রতি নিজের পেশাগত অবস্থান ভক্তদের সঙ্গে শেয়ার করলেন অভিনেত্রী। ইনস্টাগ্রামে ভক্তদের উদ্দেশ্যে একটি দীর্ঘ পোস্ট লেখেন আঁচল।

অভিনেত্রী ইনস্টাগ্রামে লিখেছেন, “প্রতিদিন আমাকে লোকেরা জিজ্ঞাসা করে যে আমি পরবর্তীতে কি করছি! কেন আমি কোনো গোলটেবিলে অংশ নিচ্ছি না? কেন অ্যাওয়ার্ড ফাংশনগুলোতে আমাকে মনোনীত করা হয়নি! প্রতিনিয়ত এসব প্রশ্নের সম্মুখীন হচ্ছি আমি। যারা আমার সম্পর্কে আগ্রহী তাদের বলতে চাই যে এই মুহূর্তে আমার হাতে কাজ নেই তেমন। গত ৬ মাসে কোনো সিরিজ বা চলচ্চিত্রের জন্য অডিশনের ডাক পাইনি আমি৷ যখন চেক করার জন্য কল করেছি, তখন আমাকে বলা হয়েছে যে এই মুহূর্তে কোনো কাজ হচ্ছে না৷ আর মনোনয়নের বিষয়টা আমার হাতে নেই। সেটা একান্তই তাদের বিষয়। ”

অভিনেত্রী আরো লিখেছেন, “সত্য অত্যন্ত কঠিন। এত বছর ধরে ইন্ডাস্ট্রিতে আছি। এতকিছুর পরেও আমি ঘরে বসে আছি। আমার হাতে কাজ নেই। এটি বেশ হতাশাজনক, কষ্টদায়ক! তবে এটিই হল! বছরের শেষ, এখন আমি আমার পরিবারের কাছে এসেছি এবং এখানে সত্যিকারের ভালোবাসা উপভোগ করছি। ”

গত একযুগ ধরেই হিন্দি সহ ভারতের বিভিন্ন ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন আঁচল। ‘হলিডে’, ‘রামায়া ভাস্তাবায়া’, ‘ঢিলুকু ঢুড্ডু’ সহ বেশ কিছু চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। সামনে ‘ইয়ে কালি কালি আঁখে’ সিরিজের দ্বিতীয় সিজনে দেখা যাবে অভিনেত্রীকে। যদিও সিরিজটির দ্বিতীয় সিজন সম্পর্কে এখনো নেটফ্লিক্সের কোনো ঘোষণা আসেনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন