English

29 C
Dhaka
শনিবার, মার্চ ২, ২০২৪
- Advertisement -

আমিশা প্যাটেলের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

- Advertisements -

বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেল এবার আইনি ঝামেলায় জড়িয়ে পড়লেন। এই অভিনেত্রীর নামে একটি স্বেচ্ছাসেবী সংস্থার পক্ষ থেকে এফআইআর দায়ের করা হয়েছে। স্বেচ্ছাসেবী সংস্থার অভিযোগ, প্রতারণা করেছেন অভিনেত্রী আমিশা প্যাটেল!

Advertisements

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, স্বেচ্ছাসেবী সংস্থার অভিযোগ অনুযায়ী, ভারতের মধ্যপ্রদেশের খান্ডওয়াতে একটি অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য চার লাখ রুপি নিয়েছিলেন আমিশা। চুক্তি অনুযায়ী, তাকে এই অনুষ্ঠানে এক ঘণ্টা থাকার পাশাপাশি পারফর্মও করার কথা ছিল। কিন্তু মাত্র তিন মিনিট অনুষ্ঠানে থেকেই চলে আসেন এই অভিনেত্রী।

তবে স্বেচ্ছাসেবীর সংস্থার এমন অভিযোগের বিরুদ্ধে সামাজিক মাধ্যম টুইটারে আমিশা লেখেন, ‘নভচণ্ডী মহোৎসবে অংশ নিয়েছিলাম। সেখানকার পরিচালনা এতটাই খারাপ ছিল যে ভিড়ের চাপে আমার প্রাণ যেতে পারতো। ধন্যবাদ স্থানীয় পুলিশকে তারা আমার রক্ষা করেছেন।’

Advertisements

তবে টুইটারে আমিশার এই মন্তব্যকে বানোয়াট বলেই জানিয়েছে ওই স্বেচ্ছাসেবী সংস্থার কর্মকর্তারা।

বর্তমানে বলিউডে তেমন দেখা যায় না আমিশাকে। সামনে ‘গদর’ সিনেমার সিকোয়েলে দেখা যাবে এই অভিনেত্রীকে। সিনেমাটিতে তার বিপরীতে দেখা যাবে সানি দেওলকে। সিনেমাটি চলতি বছরের শেষের দিকে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। উল্লেখ্য, ‘কহোনা প্যায়ার হ্যায়’ সিনেমায় হৃতিক রোশনের বিপরীতে নিজের অভিনয় ক্যারিয়ার শুরু করেন আমিশা। প্রথম ছবিই ছিল ব্লকবাস্টার হিট।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন