English

30 C
Dhaka
সোমবার, এপ্রিল ২২, ২০২৪
- Advertisement -

আমি আর আইটেম গানে নাচবোনা: নোরা ফাতেহি

- Advertisements -

নাসিম রুমি: বেশিরভাগ সিনেমাতেই অ্যাকশন দৃশ্যে শুধু নায়কদের অভিনয় করতে দেখা যায়। নায়িকাদের দেখা তেমন মেলে না বললেই চলে। ‘কবীর সিং’ থেকে সাম্প্রতিককালের ‘অ্যানিমেল’ অধিকাংশ সিনেমাতেই অ্যাকশন দৃশ্যে নজর কাড়েন নায়করা। ‘ফাইটার’ কিংবা ‘জওয়ান’-এর মতো হাতেগোনা দু-একটি ছবিতে নায়িকাদের মারপিট করতে দেখা গিয়েছে বটে।

Advertisements

তবে সেগুলো সংখ্যায় অনেক কম। তাই আইটেম গার্ল নোরা ফাতেহি মনেপ্রাণে চান এমন সিনেমায় অভিনয় করতে, যেখানে তিনি অ্যাকশন করার সুযোগ পাবেন। পরিচালকদের কাছে নোরার অনুরোধ এমন কোনো সিনেমার জন্য যেন তাকে ভাবা হয়।

Advertisements

মুক্তি পেতে যাওয়া ‘ক্র্যাক’ সিনেমায় একটি বিশেষ চরিত্রে দেখা যাবে নোরা ফাতেহিকে। অ্যাকশনধর্মী এ সিনেমায় পর্দায় স্টান্ট করতে দেখা যাবে নোরাকে। বিদ্যুৎ জামওয়াল এবং অর্জুন রামপাল এই ছবির দুই স্তম্ভ। দুজনের সঙ্গে কাজ করে পর্দায় অ্যাকশন করার প্রতি একটি বাড়তি উৎসাহ পেয়েছেন নোরা। তিনি চান পুরো সিনেমা জুড়ে তিনি স্টান্ট করবেন, মারপিটের দৃশ্যে অভিনয় করবেন।

নোরা ফাতেহির মতে, একজন নৃত্যশিল্পীকেও খেলোয়াড়দের মতো ফিট হতে হয়। দু’ক্ষেত্রেই ফিটনেস অত্যন্ত গুরুত্বপূর্ণ। তিনি বলেন, ‘আমি নিজে একজন ড্যান্সার। আমি জানি নাচ করতে গেলে ঠিক কতটা ফিট থাকা জরুরি। আমার বিশ্বাস আমাকে যদি কেউ এমন কোনো চরিত্রের জন্য ভাবেন, আমি নিরাশ করবনা। তবে আমি আর আইটেমের কোন গানে নাচবোনা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন