English

29 C
Dhaka
সোমবার, জুন ২৪, ২০২৪
- Advertisement -

আমি নিজেও সিরিজটির মুক্তির অপেক্ষায় আছি: সাবিলা নূর

- Advertisements -

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর মনোযোগ দিয়েছেন ওটিটিতে। ইতোমধ্যে ‘মারকিউলিস’ নামের একটি ওয়েব সিরিজের কাজ শেষ করেছে তিনি। এটি নির্মাণ করেছেন আবু শাহেদ ইমন।

Advertisements

একটি সত্য ঘটনা অবলম্বনে নির্মাণ করা হয়েছে ওয়েব ফিল্মটি। আর আট পর্বের এই সিরিজটির জন্য অনেক শ্রম দিয়েছেন সাবিলা।

অভিনেত্রী বলেন, গত বছরের ডিসেম্বরে ‘মারকিউলিস’র শুটিং শুরু করেছি। কিন্তু অক্টোবর থেকে এর প্রস্তুতি নিতে হয়েছে আমাকে। সিরিজে আমার চরিত্রের নাম জয়িতা। একেবারেই ভিন্ন এক লুকে পর্দায় দর্শকরা দেখতে পাবেন আমাকে। চরিত্রটিকে ফুটিয়ে তুলতে টানা দুই মাস রিহার্সাল করার পর শুটিং করেছি আমি।

Advertisements

তিনি আরও বলেন, শুধু আমি নই, ইউনিটের সবাই অনেক কষ্ট করেছেন শুটিংয়ে। সিরিজটি দেখা এবং দর্শক প্রতিক্রিয়ার জন্য আমি নিজেও অপেক্ষায় আছি। আর মুক্তির পরে দর্শকদের ভালো লাগলেই আমাদের এই পরিশ্রম সার্থক হবে।

সাবিলা বলেন, ‘মারকিউলিস’র জন্য ইচ্ছা থাকা সত্ত্বেও ভালোবাসা দিবসের কোনো নাটকে কাজ করতে পারিনি। ক্যারিয়ারের শুরু থেকেই ভালোবাসা দিবসের নাটকে কাজ করেছি আমি। কিন্তু এবার করতে পারলাম না। আসলে ‘মারকিউলিস’ আমার প্রথম ওয়েব সিরিজ। তাই এই কাজটাতে যেন কোনো কমতি না থাকে, এ জন্য সব মনোযোগ ছিল সেদিকেই।

প্রসঙ্গত, সিরিজটিতে সাবিলা ছাড়াও এতে আরও অভিনয় করেছেন, রওনক হাসান, ফজলুর রহমান বাবু, আফিয়া তাবাসসুম বর্ণসহ প্রমুখ। এ ছাড়া ইতোমধ্যে ঈদের জন্য কয়েকটি নাটকের কাজ শেষ করেছেন তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন