English

35 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১২, ২০২৪
- Advertisement -

আম্বানিদের কারণে নিয়ম ভাঙলেন অক্ষয় কুমার

- Advertisements -

বলিউডের জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমার। তার অভিনয় ক্যারিয়ারে ঝুলিতে রয়েছে বক্সঅফিস মাতানো অসংখ্য সিনেমা। পঞ্চাশের ঘরে পা রেখেও এখনও সুদর্শন এই অভিনেতা। নিজেকে সবসময় ফিট রাখেন। তবে এবার আম্বানিদের কারণে নিয়ম ভাঙলেন অক্ষয়।

শুটিং সেটেই দিনের বেশির ভাগ সময় কেটে যায় অক্ষয়ের। এরপরও শরীরচর্চা করতে ভোলেন না তিনি। খুব ভোরে শুটিংয়ের কলটাইম থাকলে রাতে বাড়ি ফিরে শরীরচর্চা করেন। আবার বেলার দিকে কল থাকলে ভোরে শরীরচর্চা সেরেই শুটিংয়ে যান তিনি। এই নিয়মের কখনও ব্যতিক্রম ঘটে না।

বরাবরই নিয়ন্ত্রিত জীবনযাপন করেন অক্ষয়। ৫৬ বছর বয়সে যেভাবে পর্দায় হাজির হন অক্ষয়, সেটা যে কোনো মানুষের জন্য সত্যিই অনুপ্রেরণার বিষয়। ভিন্ন ভিন্ন লুক আর স্টাইলে রীতিমতো নজর কাড়েন নেটিজেনদের। তবে এবার সেই নিয়ম ভেঙে ফেললেন অক্ষয়।

ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানি ও নীতা আম্বানির কনিষ্ঠ পুত্র অনন্ত আম্বানির প্রাক বিবাহ অনুষ্ঠান উপলক্ষে সেজে উঠেছে ভারতের জামনগর। সেই অনুষ্ঠানে হাজির হয়েছিলেন বলিউড এবং দক্ষিণী সিনেমা জগতের সব তারকারা। আর সেখানেই নিজের তৈরি করা নিয়ম নিজেই ভাঙলেন অক্ষয়।

জানা গেছে, সন্ধ্যা ৭টার মধ্যে নৈশভোজ সারেন। এরপর রাত ৯টার মধ্যে ঘুম। ভোর ৪টায় উঠে শরীরচর্চা দিয়েই দিন শুরু হয় তার। কিন্তু অনন্তের প্রাকবিবাহ অনেক রাত পর্যন্ত জেগে ছিলেন এই অভিনেতা।

রাত ৩টায় অনুষ্ঠানে মঞ্চ মাতান অক্ষয়। ‘গুর নাল ইশক’ গানটির সঙ্গে নাচতে দেখা যায় অক্ষয়কে। সাধারণত নিয়মের অন্যথা করেন না অক্ষয়। তবে এ ক্ষেত্রে ব্যতিক্রম ঘটালেন তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন