25 C
Dhaka
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ৯, ২০২৩
- Advertisement -

‘আরআরআর’-এর প্রশংসায় জেসিকা চ্যাস্টেইন

- Advertisements -
Advertisements

২০২২ সালে মুক্তিপ্রাপ্ত এস এস রাজামৌলির ‘আরআরআর’ শুধু ভারতেই নয়, আধিপত্য বিস্তার করেছে গোটা বিশ্বে। অস্কার মনোনয়নেও সিনেমাটির ‘নাটু নাটু’ গানটি জায়গা করে নিয়েছে। এছাড়াও কান উৎসব, গোল্ডেন গ্লোব, এশিয়া ফিল্ম অ্যাওয়ার্ড সহ বিশ্বের মর্যাদাপূর্ণ অনেক পুরস্কারেও সকলের দৃষ্টি কেড়েছে রাজামৌলির সিনেমাটি।

শুক্রবার (৬ জানুয়ারি)  রাজামৌলির চলচ্চিত্রটি ‘বাফটা-২০২৩’ এর তালিকাতেও জায়গা করে নিয়েছে।

Advertisements

এদিকে অস্কার বিজয়ী অভিনেত্রী জেসিকা চ্যাস্টেইন সম্প্রতি রাজামৌলির সিনেমাটি সম্পর্কে নিজের মতামত প্রকাশ করেছেন। সিনেমাটির প্রশংসা করে জেসিকা একটি টুইট বার্তায় লিখেছেন, “এই চলচ্চিত্রটি দেখা অনেকটা পার্টি করার মতোই আনন্দদায়ক ছিল।” তিনি সিনেমার ‘নাটু নাটু’ গানটির একটি ভিডিও পোস্ট করেছেন নিজের টুইট বার্তায়। নাটু নাটু গানটিকে অতিমানবীয় স্তরের একটি নির্মাণ হিসেবে আখ্যা করেছেন অভিনেত্রী।

‘ইন্টারস্টেলার ‘দ্য মার্শিয়ান ‘আইটি : চ্যাপ্টার ২’ এর মতো বিখ্যাত চলচ্চিত্রে অভিনয় করেছেন জেসিকা চ্যাস্টেইন। অভিনেত্রীকে সর্বশেষ দেখা গেছে ‘দ্য গুড নার্স’ চলচ্চিত্রে। জেসিকা চ্যাস্টেইন অস্কার একাডেমির একজন সদস্য যিনি অস্কারের জন্য ভোট দিতে পারেন।

ইতিমধ্যে ২০২২ সালে মুক্তিপ্রাপ্ত ভারতের সবচেয়ে আলোচিত চলচ্চিত্রগুলোর মধ্যে শীর্ষস্থান দখল করেছে রাজামৌলির ‘আরআরআর’। বিশ্বব্যাপী প্রায় ১১৪৪ কোটি রুপি আয়ের পাশাপাশি সিনেমাটি বিশ্বের বিভিন্ন দেশে প্রশংসিত হয়েছে। সিনেমার ‘নাটু নাটু’ গানটি মিউজিক (অরিজিনাল গান) বিভাগে অস্কারের সংক্ষিপ্ত তালিকায় রয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

কমতে পারে রাতের তাপমাত্রা

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন