English

32 C
Dhaka
রবিবার, জুলাই ৩, ২০২২
- Advertisement -

আলিয়া করোনা আক্রান্ত

- Advertisements -

বলিউডে ইতোপূর্বে করোনার দ্বিতীয় ঢেউ লেগেছে। অনেকেই আক্রান্ত হয়েছেন, এবার জানা গেল আলিয়া ভাটের কথা। গত সপ্তাহেই করোনামুক্ত হয়েছেন আলিয়ার প্রেমিক রণবীর কাপুর। সে খবর পুরোনো হতে না হতেই আক্রান্ত হলেন রণবীরের প্রেমিকা আলিয়া ভাট। ভারতীয় একাধিক গণমাধ্যম আলিয়ার করোনা আক্রান্তের বিষয়টি নিয়ে খবর প্রকাশ করেছে।

Advertisements

বৃহস্পতিবার সঞ্জয় লীলা বানসালির ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’র সেটে একটি গানের দৃশ্যের শুটিং করছিলেন আলিয়া। সেই সময়ই পরীক্ষা করালে তাঁর কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ আসে। এরপরই শুটিং সাময়িক বন্ধ হয়ে যায়। ফেডারেশন অব ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এপ্লয়িজের সেক্রেটারি অশোক দুবেকে অভিনেত্রী আলিয়ার করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন সঞ্জয় লীলা বানসালির প্রযোজনা সংস্থার প্রতিনিধি হেড চেতন।

গতকাল বৃহস্পতিবার মধ্যরাতে ইনস্টাগ্রাম স্টোরিতে কভিড-১৯ পজিটিভ হওয়ার খবর জানান আলিয়াও। তিনি লেখেন, ইতিমধ্যেই নিজেকে আইসোলেট করে ফেলেছেন তিনি এবং বাড়িতেই আইসোলেশনে থাকবেন। চিকিত্সকের পরামর্শ এবং ভারত সরকারের জারি সব কভিডবিধি মনে চলার কথাও জানান আলিয়া।

Advertisements

গত ৯ মার্চ রণবীরের করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসে। মা নীতু কাপুর সে খবরটি নিশ্চিত করেছিলেন নেট মাধ্যমে। আক্রান্ত হওয়ার পর বাড়িতেই কোয়ারেন্টিনে ছিলেন রণবীর। চিকিৎসকদের পরামর্শ মেনে চলেছেন। বড় রকমের কোনো শারীরিক অসুস্থতা ছিল না তাঁর।  ১৫ মার্চ ছিল প্রেমিকা আলিয়ার জন্মদিন। সেদিন ইনস্টাগ্রামের পেজে একটি ছবি শেয়ার করে ক্যাপশন আলিয়া লিখেছেন, ‘তোমার অভাব ভয়ংকরভাবে অনুভব করছি।’

তার পরে ১৫ তারিখ পরিচালক সঞ্জয় লীলা বানসালিও  আক্রান্ত হন। ‘গাঙ্গুবাই কাঠিয়াবাড়ি’ ছবির কাজ স্থগিত হয়ে যায়। রণবীর ও বানসালির কোভিড হওয়ার পর আলিয়া নিভৃতবাসে ছিলেন । বানসালির ‘গাঙ্গুবাই কাঠিয়াবাড়ি’ ছবির মুখ্য চরিত্রের অভিনেত্রী আলিয়া ভাট।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন