English

27 C
Dhaka
সোমবার, নভেম্বর ২৮, ২০২২
- Advertisement -

আলোচনায় আয়শা নাফিসা

- Advertisements -

দীপ্ত টিভির জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘মাশরাফি জুনিয়র’। এরইমধ্যে নাটকটি ৪০০ পর্ব পার করেছে। সাজ্জাদ সুমন পরিচালিত এ ধারাবাহিকে নতুন একটি চরিত্র অন্তর্ভুক্ত হয়েছে গত কয়েক পর্ব ধরে। চরিত্রটির নাম ‘মিস নওরিন’।

Advertisements

গল্পে তার আবির্ভাব নতুন মোড় দিয়েছে নাটকটিতে। নাটকে সমু চৌধুরীর জেদি কন্যা রূপে হাজির হয়েছেন তিনি, যে কিনা বাবার অফিসের সিইও পদে আসার পর থেকেই অফিসের অন্যদের ঘুম উড়ে যায়! নওরিনের কড়া নিয়মে চলে অফিস। আর এই কঠিন হৃদয়ের চরিত্রটি যিনি করেছেন তিনি আয়শা নাফিসা। এরই মধ্যে নাটকটির মাধ্যমে আলোচনায় এসেছেন তিনি।

বিষয়টি নিয়ে আয়শা বলেন, এখানে কাজের অভিজ্ঞতা খুব ভালো। দীপ্ত টিভির সঙ্গে আমার প্রথম কাজ। পরিচালক সাজ্জাদ সুমন আঙ্কেলসহ টিমের সবাই খুব সহযোগিতা করছেন। আর দর্শক সাড়াও ভালো মিলছে। এদিকে আয়শা নাফিসার পথ চলা শুরু হয়েছিল সকাল আহমেদের ‘সেই তুমি’ নাটকের মধ্যদিয়ে। এখানে তার কো আর্টিস্ট ছিলেন সজল। অবশ্য তার আগেই প্রচার হয় আয়শা নাফিসা অভিনীত ‘বাঘ যখন বেড়াল’ নাককটি।

Advertisements

এর পরিচালক ছিলেন সহিদ উন নবী। এখানে নাফিসা অভিনয় করেন শামীম হাসান সরকারের বিপরীতে। নাটকটির বেশকিছু দৃশ্য সে সময় ভাইরাল হয়। প্রথম এই কাজের মাধ্যমেও দর্শকদের কাছে ভালো পরিচিতি পান তিনি। এ অভিনেত্রী বলেন, আমার খুব বেশি ইচ্ছা ছিল না শোবিজে নিয়মিত হওয়ার।

তবে ‘বাঘ যখন বেড়াল’ নাটকটির পর কোভিড শুরু হয়, আমার বিশ্ববিদ্যালয় বন্ধ ছিল। সে সময় কাজটা শুরু করে দেই। তারপর ধীরে ধীরে নিয়মিত হওয়া শুরু করি। তিনি বলেন, আমার অভিনীত ‘সিনিয়র ওয়াইফ’ নামের একটি নাটক আসবে ঈদে। এর আগে ‘সিনিয়র গার্লফ্রেন্ড’ নাটকে কাজ করেছিলাম। এবার তার সিক্যুয়েলই আসছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন