English

29 C
Dhaka
শনিবার, জুলাই ২০, ২০২৪
- Advertisement -

আল্লু অর্জুনের ৬ বছরের মেয়ে আরহার সিনেমায় অভিষেক

- Advertisements -

নাসিম রুমি: ‘পুষ্পা’ খ্যাত নায়ক ও ভারতের দক্ষিণী সিনেমার সুপারস্টার আল্লু অর্জুনের ৬ বছরের মেয়ে আরহা। এবার বাবার পথ ধরে অভিনয় জগতে পা রাখল সে। আরহা অভিনীত ‘শকুন্তলম’ সিনেমাটি শুক্রবার মুক্তি পেয়েছে।

Advertisements

মেয়ের অভিষেক সিনেমা নিয়ে ইনস্টাগ্রাম স্টোরিতে একটি পোস্ট দিয়েছেন আল্লু অর্জুন।

 

 

 

‘পুষ্পা’ খ্যাত নায়ক ও ভারতের দক্ষিণী সিনেমার সুপারস্টার আল্লু অর্জুনের ৬ বছরের মেয়ে আরহা। এবার বাবার পথ ধরে অভিনয় জগতে পা রাখল সে। আরহা অভিনীত ‘শকুন্তলম’ সিনেমাটি শুক্রবার মুক্তি পেয়েছে।

মেয়ের অভিষেক সিনেমা নিয়ে ইনস্টাগ্রাম স্টোরিতে একটি পোস্ট দিয়েছেন আল্লু অর্জুন।

Advertisements

কৃতজ্ঞতা জানিয়ে এই অভিনেতা বলেন, ‘‘শকুন্তলম’ সিনেমার জন্য শুভকামনা। এমন মহাকাব্যিক একটি কাজ করার জন্য গুনাশেখর, নীলিমা এবং এসভিসির জন্য শুভকামনা। প্রিয় সামান্থা, ভাই দেব মোহন এবং পুরো টিমের জন্য আমার উষ্ণ অভিবাদন। আশা করছি, ছোট্ট আরহার ক্যামিও চরিত্রটি সবার ভালো লাগবে। আরহাকে পর্দায় নিয়ে আসা ও তার যত্ন নেওয়ার জন্য বিশেষভাবে ধন্যবাদ জানাই গুনা গুরুকে। আনন্দের এই মুহূর্তটি সবসময় লালন করব।’’

‘শকুন্তলা’ অবলম্বনে মিথলজিক্যাল ড্রামা ঘরানার এ সিনেমার চিত্রনাট্য রচনা করেছেন পরিচালক গুনাশেখর। আল্লু অর্জুনের কন্যা আরহা সিনেমাটিতে প্রিন্স ভরত চরিত্রে অভিনয় করেছে। সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করেছেন সামান্থা রুথ প্রভু।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন