English

29 C
Dhaka
বুধবার, মে ২২, ২০২৪
- Advertisement -

আশীর্বাদ’ চলচ্চিত্রের নায়িকা হিসেবে চুক্তিবদ্ধ হলেন অপু বিশ্বাস

- Advertisements -
Advertisements
Advertisements

‘আশীর্বাদ’ চলচ্চিত্রের নায়িকা হিসেবে চুক্তিবদ্ধ হলেন অপু বিশ্বাস। ২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদানে পূর্ণদৈর্ঘ্য ১৬টি চলচ্চিত্রকে অনুদান দেয়া হয়েছে। এরমধ্যে ‘আশীর্বাদ’ নির্মাণের জন্য সরকারি অনুদান পেয়েছে। অনুদানের এই চলচ্চিত্রটি নির্মাণ করবেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক। চলচ্চিত্র অনুদান পাওয়ার পর থেকেই আলোচনা চলতে থাকে ‘আশীর্বাদ’ চলচ্চিত্রে অভিনয়শিল্পী কে কে থাকছেন? সিনেমার প্রধান নায়ক-নায়িকা কে? অবশেষে গতকাল অপু বিশ্বাসকে চুক্তিপত্রে স্বাক্ষর করিয়ে চূড়ান্ত ভাবে ‘আশীর্বাদ’ সিনেমায় অভিনয়ের ব্যাপারে নিশ্চিত করলেন এই সিনেমার প্রযোজক জেনিফার ফেরদৌস।
এদিন বিকেলে হোটেল সোনারগাঁওয়ে চুক্তিপত্র স্বাক্ষর অনুষ্ঠিত হয়। সিনেমাটি প্রযোজনার পাশাপাশি এই সিনেমার কাহিনী ও চিত্রনাট্যের কাজও করেছেন জেনিফার ফেরদৌস। ‘আশীর্বাদ’ এর সংলাপ লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু।
নতুন সিনেমায় অভিনয় প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, অনেক ভালো লাগছে। লকডাউনের সময় আমরা নিরাপদে ছিলাম ভালো ছিলাম।কিন্তু আবারও কাজে ফিরতে পারবো সেটা ভাবিনি। নতুন করে কাজে ফিরতে পেরে ভীষণ ভালো লাগছে। আমরা প্রযোজক বলতে সব সময় মনে করি একজন পুরুষকে। কিন্তু আমার সিনেমার প্রযোজক কোনো পুরুষ নয়, একজন নারী। জেনিফার ফেরদৌস। এটা খুব ভালো লাগছে নারীরা সিনেমায প্রযোজনা করছেন। প্রযোজক যে পুরুষ হতে হবে এই ধারাটা পরিবর্তন এসেছে সেটাও ভালো লাগছে।
সিনেমার প্রযোজক জেনিফার ফেরদৌস বলেন, সিনেমার প্রধান চরিত্রে নায়িকা হিসেবে অপু বিশ্বাসকে চুক্তিবদ্ধ করলাম। বাকী অভিনয়শিল্পীদেরও খুব শীঘ্রই চূড়ান্ত করে নাম ঘোষণা করা হবে। ইচ্ছে আছে চলতি মাসের শেষের দিকে শুটিং শুরু করব।আর সেটা যদি সম্ভব না হয়, তাহলে আগামী মাসের প্রথম সপ্তাহে শুরু করবো।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন