English

29 C
Dhaka
সোমবার, মে ২৩, ২০২২
- Advertisement -

আসছেন সম্পূর্ন নতুন ধরণের সেলিব্রিটি-শো ‘পূর্ণিমার আলো’

- Advertisements -
Advertisements

চিত্রনায়িকা পূর্ণিমা এবার আসছেন সম্পূর্ন নতুন ধরণের একটি সেলিব্রিটি-শো “পূর্ণিমার আলো” নিয়ে। অনুষ্ঠানটি নির্মাণ করবে দেশ টিভি। এতে উপস্থাপক হিসেবে থাকছেন জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা। এই টিভি প্রোগ্রাম উপলক্ষ্যে আনুষ্ঠানিক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান হয়ে গেলো রজধানীর কারওয়ান বাজারের রেইনি রুফ রেস্তোরায়।

দেশ টিভি, পূর্ণিমা এবং স্পন্সর কম্পানি মমতাজ হারবাল প্রোডাক্টসের মধ্যকার এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দেশ টিভির পরিচালক জনাব তারিক সুজাত, চিত্রনায়িকা পূর্ণিমা এবং মমতাজ হারবালের মহা-ব্যবস্থাপক জনাব আবদুস সাত্তার।

Advertisements

প্রাথমিক চুক্তিতে অনুষ্ঠানটির ৫২টি পর্ব নির্মাণ করার লক্ষ্য নির্ধারণ করা হয়েছে যা দেশ টিভিতে আগামী ৬ মার্চ থেকে প্রচারিত হবে। চিত্রনায়ক ফেরদৌস এই অনুষ্ঠানের প্রথম পর্বের অতিথি হয়ে পূর্ণিমাকে উপস্থাপক হিসেবে পরিচয় করিয়ে দেবেন।

পরবর্তীতে দেশের সকল মিডিয়ামের সেলিব্রিটি যথা চলচ্চিত্র বা টিভি তারকা, খেলোয়ার, রাজনীতিবিদসহ অনেকেই যার-যার জীবন সঙ্গীকে সাথে নিয়ে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। ফরিদা লিমার প্রযোজনায় অনুষ্ঠানটি আগামী ৬ মার্চ থেকে প্রতি শনিবার সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে দেশ টিভিতে প্রচারিত হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন