English

34 C
Dhaka
মঙ্গলবার, মে ১৭, ২০২২
- Advertisement -

আসছে প্রথম ‘থ্রি ডি’ বাংলা ছবি অলাতচক্র

- Advertisements -
Advertisements

১৯৭১ সালের মুক্তিযুদ্ধ নিয়েই লেখা আহমদ ছফার বিখ্যাত উপন্যাস ‘অলাতচক্র’। যেটি ১৯৮৫ সালে প্রথম প্রকাশিত হয়। সেই উপন্যাস অবলম্বনেই ‘থ্রি ডি’-তে তৈরি হয়েছে বাংলা সিনেমা ‘অলাতচক্র’। অভিনয়ে জয়া আহসান। মুক্তিযুদ্ধের ৫০ বছর পূর্তিতে মুক্তি পেতে চলেছে এই ছবি।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে ছবির টিজার। যেটি নিজের ইনস্টাগ্রাম হ্য়ান্ডেলে শেয়ার করেছেন জয়া। সেখানে লিখেছেন, ”উনিশশো একাত্তর মহাসিন্ধুর কল্লোল।” তিনি আরও লিখেছেন,”মহান মুক্তিযুদ্ধের ৫০ বছর পূর্তির এই মহেন্দ্রক্ষণে মুক্তি পেতে যাচ্ছে মুক্তিযুদ্ধের পটভূমিতে আহমদ ছফার উপন্যাস অবলম্বনে বাংলা ভাষায় নির্মিত প্রথম থ্রিডি চলচ্চিত্র #অলাতচক্র। আগামী ১৯ মার্চ, ২০২১ -এ।”

Advertisements

এই ছবিতে আহমেদ রুবেল ও জয়া আহসান ছাড়াও রয়েছেন নাট্যব্যক্তিত্ব মামুনুর রশীদ, অভিনেতা গাজী মাহতাব হাসানসহ আরও অনেকে। অতিথী শিল্পী হিসেবে অভিনয় করেছেন ‘খাঁচা’র চলচ্চিত্র নির্মাতা আকরাম খান। ছবি পরিচালনায় হাবিবুর রহমান। ছবির ‘থ্রি ডি’ চিত্রগ্রহণে ছিল মুম্বাইয়ের ‘স্কাই ওয়ার্ক স্টুডিও’। যারা রজনীকান্ত ও অক্ষয় কুমারের ‘রোবট’, ‘২.০’-র চিত্রগ্রহণ করেছিলেন। আগামী ১৯ মার্চ মুক্তি পাচ্ছে এই ছবি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন