English

28 C
Dhaka
শনিবার, মে ২৮, ২০২২
- Advertisement -

আসছে ‘বাজরাঙ্গি ভাইজান-টু’

- Advertisements -

বলিউড সুপারস্টার সালমান খানের অন্যতম সাড়া জাগানো সিনেমা ‘বাজরাঙ্গি ভাইজান’। সিনেমাটির সিক্যুয়েল নির্মাণের পরিকল্পনা করছেন নির্মাতারা।

Advertisements

‘বাজরাঙ্গি ভাইজান-টু’ সিনেমার চিত্রনাট্য লিখছেন কে ভি বিজয়েন্দ্র প্রসাদ। এর আগে প্রথম সিনেমার চিত্রনাট্যও তিনি লিখেছেন। এছাড়া প্রভাসের ‘বাহুবলি’ ও কঙ্গনা রাণৌতের ‘মর্ণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’ সিনেমাও তার লেখা।

পিংকভিলাকে দেওয়া সাক্ষাৎকারে বিজয়েন্দ্র প্রসাদ বলেন, ‘বাজরাঙ্গি ভাইজান-টু সিনেমার গল্প দাঁড় করানোর চেষ্টা করছি। কিছুদিন আগে আমি সালমানকে আইডিয়া শুনিয়েছি, তিনি খুবই উচ্ছ্বসিত। কিন্তু আমি যথাযথ একটি গল্প খুঁজছি। আশা করছি পেয়ে যাবো।’
Advertisements

তিনি আরো বলেন, ‘সালমানের সঙ্গে এমনিতে দেখা হলে বাজরাঙ্গি ভাইজান সিনেমার সিক্যুয়েল নিয়ে কথা বলেছিলাম। আমার আইডিয়া শুনে তিনি খুবই উচ্ছ্বসিত হন এবং বলেন এটি খুবই চমৎকার আইডিয়া।’

‘বাজরাঙ্গি ভাইজান’ পরিচালনা করেছেন কবির খান। ২০১৫ সালে ১৭ জুলাই মুক্তির পর থেকেই বিশ্বজুড়ে আলোড়ন তৈরি করে সিনেমাটি। ৯০ কোটি রুপি ব্যয়ে নির্মিত এই সিনেমা শেষ পর্যন্ত আয় করেছে প্রায় ১০০০ কোটি রুপি। সিনেমায় দেখা যায়, সালমান বাজরাঙ্গি (হনুমান) দেবতার ভক্ত। তিনি মুন্নি নামের একটি মেয়েকে তার দেশ পাকিস্তানে ফিরিয়ে দেওয়ার চেষ্টা করেন। কিন্তু এর কারণে নানা প্রতিবন্ধকতার মধ্যে পড়তে হয় তাকে। অবশ্য শেষ পর্যন্ত মেয়েটিকে ফিরিয়ে দিতে সক্ষম হন তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন