English

17 C
Dhaka
রবিবার, ফেব্রুয়ারি ৫, ২০২৩
- Advertisement -

আসছে মোশাররফের ‘হোয়াট ইজ লাভ’

- Advertisements -

চিত্রনায়ক-প্রযোজক অনন্ত জলিলের সিনেমা ‘নিঃস্বার্থ ভালোবাসা’ মুক্তি পায় ২০১৩ সালে। যেখানে নির্মাতা পোস্টারে ব্যবহার করেছেন ‘হোয়াট ইজ লাভ’ শব্দ তিনটি। সেই সিনেমাতে তারা বলতে চেয়েছেন ভালোবাসা কী? এবার ‘হোয়াট ইজ লাভ’ নামে নির্মিত হয়েছে বিশেষ ধারাবাহিক। যেখানে কেন্দ্রীয় ভূমিকায় অভিনয় করেছেন মোশাররফ করিম। সঙ্গে আছেন সারিকা সাবা। আসছে ঈদের সাত পর্বের বিশেষ ধারাবাহিকে দেখা যাবে তাদের। গোলাম রাব্বানীর রচনায় এটি নির্মাণ করেছেন তুহিন হোসেন।

Advertisements

নির্মাতা জানান, রোমান্টিক কমেডি গল্পের এই নাটকটিতে বিদেশফেরত একজন প্রবাসীর চরিত্রে দেখা যাবে মোশাররফ করিমকে আর বিয়ে পাগল নারীর চরিত্রে থাকছেন সারিকা। সম্প্রতি ঢাকার বিভিন্ন লোকেশনে শুটিং শেষ হয়েছে।

Advertisements

তুহিন হোসেন বলেন, ‘আমি মনে করি ভালোবাসার নির্দিষ্ট কোনও সংজ্ঞা আসলে নেই। একেকজনের কাছে ভালোবাসা একেকরকম। প্রত্যেকে তার মতো করে ভালোবাসার একটা সংজ্ঞা তৈরি করে নেয়। সে তার মতো করেই ভালোবাসে। এই যে প্রতিটি মানুষ ভালোবাসার নানান সংজ্ঞা তৈরি করেছে, এটাকেই আমরা হোয়াট ইজ লাভ বলতে চেয়েছি।’

নাটকটির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন সালাহউদ্দিন লাভলু, আহসান হাবিব নাসিম, রোবেনা রেজা জুঁই, মাইমুনা মম, শহিদুল্লাহ সবুজ। এনটিভির ঈদ অনুষ্ঠানমালায় নাটকটি ঈদের সাতদিন প্রচারের কথা রয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন