English

27 C
Dhaka
শনিবার, মে ১৮, ২০২৪
- Advertisement -

আসছে সানি আজাদ’র ২০ তম গান ‘তোর কারণে মরণ আমার’

- Advertisements -
Advertisements
Advertisements

আবারো নতুন গান নিয়ে আসছেন সাংবাদিক ও কন্ঠশিল্পী সানি আজাদ। ‘তোর কারণে মরণ আমার’ শিরোনামের গানটির কথা-সুর এবং মিউজিক করেছেন মাসুম। অচিরেই ‘সিডি চয়েস মিউজিক’র ব্যানারে মিউজিক্যাল ফিল্মসহ গানটি প্রকাশ হবে। মজার ব্যাপার হচ্ছে গানটিতে এবারও অভিনয় করেছেন সানি আজাদ। গল্প ভাবনাও তার। এর আগে বেশ কয়েকটি ভিডিও’তে মডেল হিসেবে থেকে বেশ প্রসংশা কুড়িয়েছেন তিনি।
এবার তার সাথে নায়িকা হিসেবে ছিলেন নবাগত জিফান নিতু। আরো অভিনয় করছেন নিলয় এবং আহমেদ সাব্বির রোমিও, জে,সি জাহিদ । নির্মাণ করেছে ‘সিডি চয়েস মিউজিক’ টিম। এমনটাই জানালেন সানি আজাদ। বললেন, এটি আমার ২০তম মৌলিক গান। গানটির অসাধারণ কথা ও সুর এবং করেছেন মাসুম ভাই। আশা করছি গানটি শুনে সবার ভালো লাগবে।
এবারও আমি চেষ্টা করছি মিউজিক্যাল ফিল্মটিতে ভিন্ন আঙ্গিকে হাজির হতে। এর মধ্যে গাজীপুরের বিভিন্ন লোকেশনে গানটির শুটিং শেষ হয়েছে। কথা প্রসঙ্গে তিনি বলেন, আমি সঙ্গীত জগতে বেশি দিন নই।
সবার দোয়া ভালোবাসায় এর মধ্যেই অনেকগুলো গান বাজারে আসছে। আমি বরাবরই চেষ্টা করি ভালো কিছু করতে। এবারের পরিকল্পনাও তাই। উল্লেখ্য-এর আগে সানি আজাদের ‘আমার যেদিন মরণ হবে’, ‘দুই জীবন’, ‘আধাঁর’ , ‘বেবী’সহ বেশ ক’টি গান আলোচনায় আসে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন