English

32 C
Dhaka
মঙ্গলবার, মে ২৪, ২০২২
- Advertisement -

ইন্দো-বাংলা মৈত্রী সম্মাননা পেলেন রেহনুমা মোস্তফা

- Advertisements -

উপস্থাপক, মডেল ও অভিনেত্রী রেহনুমা মোস্তফা। প্রতিবেশি দেশ ভারতের কলকাতা থেকে বড় ধরনের একটি সম্মাননা পেয়েছেন তিনি। কলকাতা আইসিসিআর গ্যালারিতে অনুষ্ঠিত ইন্দো-বাংলা মৈত্রী সম্মাননা পেয়েছেন। কলকাতা থেকে মেসেঞ্জার কলে এই তথ্য নিশ্চিত করেছেন রেহনুমা নিজেই।

Advertisements

মৈত্রী সম্মানে ভূষিত হয়ে রেহনুমা মোস্তফা বলেন, ‘দুই দেশের এই মৈত্রী সম্মাননা পেয়ে আমি খুবই সম্মানিত বোধ করছি। দুই দিনব্যাপী সাংস্কৃতিক উৎসব উদ্বোধন করেন পশ্চিমবঙ্গ রাজ্যের কৃষিমন্ত্রী শোভন দেব চট্টোপাধ্যায়।

উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে দুই বাংলার নিজ নিজ ক্ষেত্রে অবদান রাখার জন্য কৃতি ব্যক্তিদের হাতে ইন্দো-বাংলা মৈত্রী সম্মাননা তুলে দেওয়া হয়। পশ্চিমবঙ্গ এবং বাংলাদেশের গুণীজনদের সঙ্গে একই মঞ্চ ভাগ করে নেওয়া আমার জন্য অত্যন্ত সৌভাগ্যের এবং মর্যাদাপূর্ণ।’

রেহনুমা মোস্তাফা জানান, তিনি ছোটবেলা থেকেই নাচের প্রতি দুর্বল ছিলেন। পড়াশোনার পাশাপাশি নিয়মিত নাচও শিখতেন তিনি। বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নিয়ে পুরস্কার জিতেছেন। ২০১৩ সালে এটিএন নিউজে প্রথম সংবাদ পাঠিকা হিসেবে কাজ শুরু করেন। এরপর টানা চার বছর আরটিভিতে কাজ করেন। বর্তমানে বাংলাভিশনে সংবাদ এবং অনুষ্ঠান উপস্থাপক হিসেবে কাজ করছেন রেহনুমা।

Advertisements

উল্লেখ্য, রেহনুমা মোস্তফা সম্প্রতি দেশীয় চলচ্চিত্রের নায়িকা হিসেবেও অভিষিক্ত হয়েছেন। তার অভিনীত ‘লকডাউন লাভ স্টোরি’ নামের একটি চলচ্চিত্র কিছুদিন আগে মুক্তি পেয়েছে।

শাহ আলম মণ্ডল পরিচালিত এই ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছেন নায়ক ইমনের সঙ্গে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন