English

24 C
Dhaka
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪
- Advertisement -

ইমরানের গানে মাতল লাখো প্রবাসী

- Advertisements -

নাসিম রুমি: দীর্ঘ ক্যারিয়ারে অসংখ্য স্টেজ শো করলেও এবার অনন্য রেকর্ড করেছেন হালের জনপ্রিয় সংগীত তারকা ইমরান মাহমুদুল। ৭ ও ৮ ডিসেম্বর সৌদি আরবের রিয়াদে ‘রিয়াদ সিজন বিগটাইম’ শোতে ইমরান পারফর্ম করবেন তা আগে থেকেই ঘোষণা দেওয়া হয়েছিল।

যে কারণে বাংলা ভাষাভাষী শ্রোতা-দর্শক ইমরানের এই শো উপভোগ করার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন।

Advertisements

প্রথম দিন, অর্থাৎ ৭ ডিসেম্বর যে পার্কে ইমরানের গান গাইবার কথা, সেই পার্কে আয়োজকদের ধারণা ছিল ২০ থেকে ৩০ হাজার দর্শক হবে। কিন্তু সেই শোতে দর্শক হয়ে যায় লাখেরও বেশি।

পুলিশ না থাকার কারণে সিকিউরিটি ইস্যু দেখিয়ে তখনই সৌদি সরকার সেই শো বাতিল করে। পরের দিন পুলিশসহ অন্যান্য সিকিউরিটি বাড়িয়ে ফের এই গায়কের শো আয়োজন করা হয়।

আয়োজকরা ভাবতেও পারেননি ইমরানের শো ঘিরে এমনটা হবে। দর্শকদের বিশেষ অনুরোধে আয়োজকরা চেয়েছিলেন ইমরান যেন দুটি সিজনে শো করেন।

কিন্তু ইমরান ও তার টিমের কোনো উপায় ছিল না। উপস্থিত দর্শকরা ইমরানের গাওয়া প্রতিটি গানের সঙ্গে নিজেরা গেয়েছেন, নেচেছেন এবং মোবাইলের লাইট জ্বালিয়ে এক অন্যরকম পরিবেশের সৃষ্টি করেন রিয়াদের এই শোতে।

Advertisements

ইমরানের ভাষ্যমতে, এটি তার সংগীতজীবনের রেকর্ড। ইমরান মাহমুদুল বলেন, ‘বিশ্বের বিভিন্ন দেশে শো করেছি কিন্তু দর্শকের প্রচুর সমাগমের কারণে সিকিউরিটি ইস্যু দেখিয়ে শো বাতিল হয়ে পরের দিন আবার নিরাপত্তা বাড়িয়ে শো করা, এটা আমার সংগীতজীবনে প্রথম।

আমার স্টেজ শোয়ের ইতিহাসে এটা ছিল হিস্টোরিক্যাল ক্রাউড। আমার গান শোনাকে ঘিরে এত মানুষের ভিড়, এত মানুষের ভালোবাসা; আমার নিজের চোখের সামনে ঘটে যাওয়া এই অবিস্মরণীয় দৃশ্য আমাকে একজন বাংলাদেশি হিসেবে ভীষণ গর্বিত করেছে। আজীবন এই গর্বিত সময়টার কথা মনে থাকবে। সত্যিই আমি ভীষণ সৌভাগ্যবান।’

শো শেষে আজ সোমবার দেশে ফিরছেন বলে জানালেন ইমরান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন