English

28 C
Dhaka
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২
- Advertisement -

ইমরান হাসমির উপর পাথর ছুড়ে আক্রমণ

- Advertisements -

ভারতের জম্মু কাশ্মীরের পহেলগামে শুটিংয়ে গিয়ে পাথর হামলার মুখে পড়েছেন বলিউড অভিনেতা ইমরান হাসমি। সোমবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা গেছে, শুটিং শেষ করার পর পহেলগামের  মার্কেটে গিয়েছিলেন ইমরানসহ ছবির অন্য কলাকুশলীরা।  তখনই তাদের উদ্দেশ্য করে পাথর ছোড়া হয় বলে অভিযোগ ওঠে। অভিযোগ পেয়েই ঘটনার তদন্ত শুরু করে পুলিশ। এই ঘটনায় এখন পর্যন্ত একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এরই মধ্যে বহু বলিউড চিত্র নির্মাতা ভূস্বর্গে সিনেমার শ্যুটিং করতে চেয়ে আবেদন করেছেন। তার মধ্যেই পহেলগামের এই হামলার ঘটনা ঘটল।

Advertisements

ইমরান হাসমি ‘গ্রাউন্ড জিরো’সিনেমার শুটিং ছরছে কাশ্মীরে। ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) সেনাদের ওপর নির্মিত এই ছবি। এর আগে শ্রীনগরে এই সিনেমার শুটিং হয়। প্রায় ১৪ দিন ইমরান শ্রীনগরে এই ছবির শুটিং করেন। সেই সময় ইমরানকে দেখতে বেশ কয়েকদিন রীতিমতো ভিড় জমে যায়।

সেই সময় ব্যস্ত থাকায় ভক্তদের সেভাবে সময় দিতে পারেননি বলেও অনেকে অভিযোগ তোলেন। এরপরই দক্ষিণ কাশ্মীরের অনন্তনাগ জেলার পহেলগামে শ্যুটিং করতে আসেন ইমরান। সেখানেই তাদের উপর হামলা চালানো হয়।

যদি ইমরান হাসমি নিজেই টুইটারে এমন কোনও ঘটনা ঘটেনি বলে জানিয়েছেন। পাশাপাশি এটাও লিখেছেন, কাশ্মীরের মানুষ অত্যন্ত অতিথি পরায়ন।

Advertisements

ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, সন্ত্রাসের আতঙ্ক দূরে সরিয়ে ফের একবার কাশ্মীরকে বলিউড ছবির শ্যুটিংয়ের হটস্পট করে তুলতে নতুন করে উদ্যোগ নিয়েছে প্রশাসন।

প্রায় ৫০০ নতুন ছবির শুটিংয়ের আবেদন জমা পড়ছে সেখানে। এর মধ্যে ১৫০ শুটিং আবেদনে অনুমতি দেওয়া হয়েছে। শুধু মাত্র বলিউড নয়, দক্ষিণ ভারতের সিনেমা নির্মাতারও উপত্যকায় শ্যুটিং করতে আগ্রহ দেখাচ্ছেন।

নব্বয়ের দশকের পর কাশ্মীরে শুটিংয়ের সঙ্গে বন্ধ হয়ে গিয়েছিল সিনেমা হলগুলিও। মঙ্গলবার প্রায় তিন দশক পর খুলছে কাশ্মীরের সিনেমা হলগুলো। পুলওয়ামা ও সোপিয়ানে নতুন দুটি সিনেমা হলের উদ্বোধন করেছেন সেখানকার উপরাজ্যপাল। এই পরিস্থিতিতে পহলগামে শুটিংয়ে আসা বলিউড অভিনেতা ও কলকুশলীদের উপর আক্রমণ চিন্তা বাড়চ্ছে প্রশাসনের। জোরদার করা হচ্ছে নিরাপত্তা ব্যবস্থা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন