English

32 C
Dhaka
রবিবার, জুলাই ৩, ২০২২
- Advertisement -

ইরানি নির্মাতার সিনেমায় জয়া

- Advertisements -
Advertisements

বেশ কয়েকদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল যে, দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান একটি ইরানি প্রজেক্টে কাজ করছেন। বাংলাদেশে একটি প্রজেক্ট করতে ‘দিন-দ্য ডে’খ্যাত ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম ও তার টিম চষে বেড়াচ্ছেন রাজধানীর নিউ মার্কেট, যমুনা ফিউচার পার্কের কিছু স্থানসহ বসুন্ধরার সোলমাইদ এলাকা। বিভিন্ন সূত্রের খবরে ও সরেজমিনে গিয়ে সেটার সত্যতাও পাওয়া গেল।

আজ সোমবার বসুন্ধরার সোলমাইদের কুয়েতি মসজিদের পাশে অবস্থিত ড্রিমল্যান্ড ঢাকা রিসোর্ট এন্ড রেস্টুরেন্টেসহ আশেপাশের এলাকায় ইরানি টিম জয়া আহসানকে নিয়ে সকাল থেকেই শুটিং শুরু করে। ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজমের চিত্রনাট্য ও পরিচালনায় এই সিনেমার নাম ‘ফেরেশতে’। যেখানে জয়া আহসান নাম ভূমিকা ‘ফেরেশতে’ চরিত্রে অভিনয় করছেন। তার সঙ্গে রয়েছেন রিকিতা নন্দিনী শিমু। দুইজনই বস্তিতে বসবাসকারীর পোশাকে সেজে রিকশায় চড়ে ঘুরছেন। জয়ার কোলে তিন বছরের একটি মেয়ে বাচ্চাও রয়েছে। জানা যায়, প্রায় ২০ দিনের শুটিং করবে ইরানি টিম। বেশিরভাগই হবে ডে-শ্যুট।

Advertisements

উল্লেখ্য, সম্প্রতি পশ্চিমবঙ্গের ‘বিনিসুতোয়’ চলচ্চিত্রে অভিনয় করে কাজের স্বীকৃতিস্বরূপ টালিউডের ফিল্মফেয়ারে তৃতীয়বারের মতো সেরা অভিনেত্রীর পুরস্কার ঘরে তুলেছেন জয়া। এর আগে ২০১৮ সালে ‘বিসর্জন’ সিনেমায় অভিনয়ের জন্য সেরা অভিনেত্রী হিসেবে ফিল্মফেয়ার পুরস্কার পান জয়া। এরপর ২০১৯ সালে ‘বিজয়া’ ও ‘রবিবার’ ছবির জন্য ফের এই সম্মাননা পান তিনি। এছাড়াও ২০১৭ সালে অরিন্দম শীল পরিচালিত ‘ঈগলের চোখ’ ও ২০১৪ সালে অরিন্দমের ‘আবর্ত’ সিনেমার জন্য ফিল্মফেয়ার মনোনয়ন পেয়েছিলেন পাওয়া জয়া আহসান। তাকে নিয়ে মানুষের আগ্রহের শেষ নেই, আলোচনার কমতিও নেই। তিনি একাধিকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী অভিনেত্রী।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন