English

28 C
Dhaka
বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২
- Advertisement -

‘ইলিয়াস কাঞ্চন বিব্রতকর অবস্থায়’

- Advertisements -

নাসিম রুমি: অচল চলচ্চিত্রকে সচল করার জন্য মহানায়ক ইলিয়াস কাঞ্চন গত ২৮ জানুয়ারি শিল্লী সমিতির নির্বাচনে সভাপতি প্রার্থী হয়ে জয়ী হয়েছেন। যতটুকু জানি বর্তমানে চলচ্চিত্রকে উন্নয়নে তিনি অগ্রাণী ভূমিকা পালন করতে সক্ষম হবেন।

কারন তিনি সৎ, মহৎ, নীতিবান ও দক্ষ সংগঠক। এর প্রমান নিরাপদ সড়কচাই সংগঠন। সমগ্র চলচ্চিএ বাসিন্দাদের বিশেষ অনুরোধে ইলিয়াস কাঞ্চন সভাপতি প্রার্থী হয়েছিলেন। কিন্ত সাধারন সম্পাদক পদটি নিয়ে জটিলতা সৃষ্টি হওয়ার কারনে তিনি বিব্রতকর অবস্থায় পতিত হয়েছেন।

Advertisements

এখনোও তিনি নির্বাচিত সবাইকে সফথ বাক্য পাঠ করতে পারেনি। ইতিমধ্যেই নায়িকা রোজিনা পদত্যাগ করেছেন তার ব্যাক্তিগত অসুবিধার জন্য। আরও ২-১জন পদত্যাগের কথা বলেছেন। তবে মিশা- জায়েদ পরিষদের কার্যকরী পরিষদের বিজয়ী অঞ্জনা আজকে শফথ পাঠ করেছেন।

ইলিয়াস কাঞ্চন সবাইকে নিয়ে চলচ্চিত্রের উন্নয়ন করতে চান। কিন্ত জটিলতার কারনে এখনো নির্বাচিত সবাইকে নিয়ে সভা করা তার পক্ষে সম্ভব হয়নি।

Advertisements

এমন জটিলতা যদি দীর্ঘদিন অব্যাহত বজায় থাকে, তাহলে ইলিয়াস কাঞ্চন যে স্বপ্ন নিয়ে নির্বাচিত সভাপতি হয়েছেন, সে স্বপ্নে ব্যাঘাত ঘটাতে পারে।

প্রসঙ্গক্রমে উল্লেখ্য, গত এিশ বছরের মাঝে সবচেয়ে যোগ্য সভাপতি হিসেবে তিনি বিবেচিত হয়েছেন। কিন্ত সবাইকে নিয়ে কাজ না করতে পারলে উনার পক্ষে একা চলচ্চিত্রকে উন্নয়ন করা কি সম্ভব হবে?

সাংবাদিক, লেখক ও পর্যটক

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন