English

28 C
Dhaka
সোমবার, জুলাই ৪, ২০২২
- Advertisement -

ঈদে আমিন-পপির ‘ডাইরেক্ট অ্যাটাক’

- Advertisements -

ঢালিউড অভিনেতা আমিন খান। নব্বইয়ের দশকে সালমান শাহ, ওমর সানীর সঙ্গে চলচ্চিত্রে তার পথচলা শুরু। খুব অল্প সময়ের মধ্যে নিজস্ব একটি জায়গা গড়ে নেন তিনি। সমসাময়িক অনেক অভিনেতার পথচলা থেমে গেলেও এখনো নিজেকে ধরে রেখেছেন ফ্যাশন সচেতন গ্ল্যামার বয় আমিন খান।

Advertisements

দীর্ঘ দিন ধরে নতুন কোনো চলচ্চিত্রে দেখা যায় না আমিন খানকে। তার ভক্তদের জন্য আশার খবর হলো—আগামী ঈদুল ফিতরে মুক্তি পাবে তার অভিনীত নতুন সিনেমা ‘ডাইরেক্ট অ্যাটাক’। সাদেক সিদ্দিকী পরিচালিত এই সিনেমায় আমিন খানের বিপরীতে অভিনয় করেছেন সাদিকা পারভিন পপি।

‘সাহসী যোদ্ধা’ নামে সিনেমাটির শুটিং শুরু হলেও পরবর্তীতে ‘ডাইরেক্ট অ্যাটাক’ নামে সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে। সাদেক সিদ্দিকীর চিত্রনাট্য ও পরিচালনায় সিনেমাটিতে আমিন খান-পপি ছাড়াও জুটি বেঁধে অভিনয় করেছেন ইমন-শিরিন শিলা।

Advertisements

পরিচালক সাদেক সিদ্দিকী বলেন, ‘সমাজের চারপাশে যেসব ঘটনা আমরা দেখি, তা এই সিনেমায় তুলে ধরার চেষ্টা করেছি। সবাই ভালোর মুখোশ পড়ে থাকি, কিন্তু ভেতরের রূপটা ভিন্নরকম।

এই সিনেমায় পুরো সময়ই অন্যায়ের বিরুদ্ধে ডাইরেক্ট অ্যাটক দেখতে পাবেন দর্শকরা। এতে আমিন খান ও পপিকে একটু ভিন্নরূপে তুলে ধরার পাশাপাশি ওপেন সিক্রেট একটি গল্প বলতে চেয়েছি। আশা করছি, দর্শকদের ভালো লাগবে।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন