English

29 C
Dhaka
বুধবার, আগস্ট ১৭, ২০২২
- Advertisement -

ঈদে মুক্তি পাচ্ছে ডিপজলের সৌভাগ্য

- Advertisements -

এবারের ঈদে মুক্তি পাচ্ছে ডিপজল ও মৌসুমী অভিনীত সিনেমা সৌভাগ্য। সিনেমাটি পরিচালনা করেছেন এফ আই মানিক। এতে আরও অভিনয় করেছেন কাজী মারুফ, তমা মির্জা, হাসান মাসুদ প্রমুখ। করোনাকালে কেন সিনেমা মুক্তি দিচ্ছেন, এমন প্রশ্নের জবাবে ডিপজল বলেন, ঈদ দর্শকের জন্য একটি বড় আনন্দ উৎসব।

Advertisements

এ উৎসবে বিনোদনের বড় উপাদান সিনেমা দেখা। দর্শক আনন্দ নিয়ে সিনেমা দেখতে যাবে, এটাই আমাদের ঈদের অন্যতম একটি উপলক্ষ। করোনায় মানুষের মধ্যে আনন্দ নেই। মানুষকে একটু বিনোদন দেয়ার জন্যই সিনেমাটি মুক্তি দিচ্ছি। তিনি বলেন, ইতোমধ্যে হল মালিকরা সিনেমাটি মুক্তি দিতে আগ্রহ প্রকাশ করেছে। তাদের এই আগ্রহের কথা বিবেচনা করেই মুক্তি দেয়ার সিদ্ধান্ত নিয়েছি। তবে এক্ষেত্রে তাদের শর্ত দিয়েছি, যাতে স্বাস্থ্যবিধি মেনে তারা দর্শকদের হলে প্রবেশ করার ব্যবস্থা নেয়। তারা এ শর্ত মেনে নিয়েছে। ডিপজল বলেন, দীর্ঘদিন ধরে অনেক সিনেমা হল বন্ধ হয়ে রয়েছে। মাসের পর মাস হল মালিকরা লোকসান দিচ্ছে।

ঈদ তাদের জন্য ব্যবসার সবচেয়ে বড় উৎসব। ইতোমধ্যে আমার সিনেমাটি মুক্তি উপলক্ষে অনেক সিনেমা হল খোলার প্রস্তুতি নিয়েছে। সিনেমাটি চালাতে তারা আগ্রহী। আমি মনে করি, স্বাস্থ্যবিধি মেনে সিনেমাটি চালিয়ে যদি হল মালিকরা লাভের মুখ দেখে তবে তা ইন্ডাস্ট্রি সচলে ভূমিকা রাখবে। অন্য প্রযোজকরাও তাদের সিনেমা মুক্তি দিতে আগ্রহী হয়ে উঠবে। ডিপজল বলেন, করোনা কবে যাবে তার নিশ্চয়তা নেই। এটা মেনে নিয়েই আমাদের চলতে হবে। বসে থাকলে হবে না।

Advertisements

এ বিষয়টি উপলব্ধি করেই আমার সিনেমা মুক্তি দেয়ার সিদ্ধান্ত নিয়েছি। আর আমার সিনেমার প্রতি দর্শকের ব্যাপক আগ্রহ রয়েছে। আমি গল্প নির্ভর সিনেমা বানাই। দর্শক যাতে পয়সা খরচ করে একটি ভাল সিনেমা উপভোগ করতে পারেন, এ বিষয়টি মাথায় রাখি। আমার দৃঢ় বিশ্বাস, সৌভাগ্য দেখে দর্শকের পয়সা উসুল হবে।

তারা হতাশ হবেন না। আনন্দ নিয়ে সিনেমা হল থেকে বের হবেন। ডিপজল বলেন, কাউকে না কাউকে করোনার এ সময়ে সিনেমা মুক্তি দেয়ার ঝুঁকি নিতে হবে। তা নাহলে, ইন্ডাস্ট্রি টিকিয়ে রাখা যাবে না। মাসের পর মাস ইন্ডাস্ট্রি বন্ধ থাকতে পারে না। বিষয়টি উপলব্ধি করেই সৌভাগ্য মুক্তি দিচ্ছি। পাশাপাশি ইতোমধ্যে নতুন এক ডজন সিনেমা নির্মাণের উদ্যোগ নিয়েছি। এর মধ্যে তিনটি সিনেমার কাজ শেষ হয়েছে। এগুলো পর্যায়ক্রমে মুক্তি দেয়া হবে। সিনেমা শিল্পকে চাঙ্গা করার জন্যই একের পর এক সিনেমা নির্মাণ করে যাচ্ছি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন