English

32 C
Dhaka
রবিবার, জুন ২৩, ২০২৪
- Advertisement -

ঈদে শাকিবের চমক

- Advertisements -

নাসিমরুমি: ঈদের ছবির হল পাওয়ার দৌড়ে এগিয়েছিল শাকিব খানের সিনেমা ‘লিডার আমিই বাংলাদেশ’। মুক্তির প্রথম দিনই ছবিটির প্রতি দর্শকদের আগ্রহ দেখা গেল। দেশের সিঙ্গেল স্ক্রিনে সিনেমাটি হাউজফুল যাচ্ছে বলেও জানালেন পরিচালক তপু খান।

Advertisements

সিঙ্গেল স্ক্রিনের পাশাপাশি মাল্টিপ্লেক্সেও ‘লিডার’ দেখতে দর্শকদের চাপ বেড়েছে। এ কারণে তিনটি শো থেকে বাড়িয়ে রবিবার থেকে দৈনিক পাঁচটি শো চালাচ্ছে যমুনা ব্লকবাস্টার সিনেমাস কর্তৃপক্ষ।

এর সহকারী মার্কেটিং ম্যানেজার মাহাবুবুর রহমান বলেন, প্রথমদিনে ‘লিডার’ দেখতে দর্শকদের চাপ বেশি দেখা গেছে। এ কারণে দ্বিতীয়দিন থেকে পাঁচটি শো রাখা হয়েছে। এ ছবিতে শাকিবের অভিনয় বেশ প্রশাংসিত হয়েছে এবং চমক সৃষ্টি করেছেন।
মুক্তির প্রথমদিনেই যমুনাতে ৮০ শতাংশ দর্শক পাওয়া গেছে বলে জানান তিনি। আরও বলেন, যমুনাতে সাতটি ঈদের সিনেমা চলছে। লিডার ছাড়াও দর্শক জ্বীন এবং ‘কিল হিম’ বেশ ভালো দেখছেন।

Advertisements

ঈদ উপলক্ষ্যে ১০০ সিনেমা হলে মুক্তি পেয়েছে তপু খান পরিচালিত ‘লিডার আমিই বাংলাদেশ’। দর্শকদের আগ্রহের তুঙ্গে থাকা এ ছবিটি প্রথমদিন থেকে হুমড়ি খেয়ে দেখছেন দর্শক।

পরিচালক বলেন, প্রথমদিনে লিডার থেকে খুব ভালো ফিডব্যাক এসেছে। সকল দর্শকদের কৃতজ্ঞতা যারা লিডারকে পছন্দ করছেন। আমার বিশ্বাস আগামীতে পরিবার পরিজন সবাইকে নিয়ে এসে লিডার দেখবেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন