English

33 C
Dhaka
সোমবার, জুন ২৪, ২০২৪
- Advertisement -

ঈদে সুনায়রা শিনঝিরি’র স্বপ্ন যাবে বাড়ি

- Advertisements -

ঈদ আসলেই টিভি পর্দা কিংবা সোশ্যাল মিডিয়াতে ভেসে উঠে যেই সুর। সেই ‘স্বপ্ন যাবে বাড়ি’ বিজ্ঞাপনে এবার শিশু মডেল হিসেবে কাজ করলো সুনায়রা শিনঝিরি। ২০১৬ থেকে গ্রামীণফোনের হাত ধরে এই বিজ্ঞাপনের শুরুটা করেছিলেন জনপ্রিয় নির্মাতা শাহরিয়ার পলক। প্রতিবারের মত এবারের বিজ্ঞাপনটিও নির্মাণ করেন তিনি। ঈদ মানেই এই গান, যে গানের সুর করেছিলেন হাবিব ওয়াহিদ আর কণ্ঠ দিয়েছিলেন মিঠুন চাকরা।

Advertisements

শিশু মডেল সুনায়রা শিনঝিরি’র এটি ২৫ তম বিজ্ঞাপন। এর আগে কাজ করেছে বসুন্ধরা টিস্যু, ইভালি , ফুডপান্ডা, নিডো, ওরিয়ন , রাঁধুনী, আরডি মিল্ক , বেজ ক্যাম্প, প্রাণ , গ্রামীণ ফোনের মত জনপ্রিয় পণ্যের টিভি বিজ্ঞাপনে।

টিভি বিজ্ঞাপনে কাজ করার অভিজ্ঞতা প্রসঙ্গে ড্রেক্সেল ইন্টারন্যাশনাল স্কুলের স্ট্যান্ডার্ড টু’র শিক্ষার্থী সুনায়রা বলে, আমি বুঝিনি শুটিং করছি। সবার সাথে মজা করতে করতে কাজ শেষ হয়ে গেলো। ‘স্বপ্ন যাবে বাড়ি’ আমার ও আমার দর্শকদের এবারের ঈদ গিফট।

Advertisements

নির্মাতা শাহরিয়ার পলক বলেন, ‘এবারের গল্পগুলো একটু ভিন্ন। অবশ্যই প্রতিবারের মতো প্রিয়জনের অপেক্ষা ও কাছে পাওয়ার এসেন্স নিয়ে তৈরি এবারের স্বপ্ন যাবে বাড়ি।

কিন্তু চেষ্টা করেছি ভিন্ন লেন্সে গল্পগুলো বলার। আমার জন্য ‘স্বপ্ন যাবে বাড়ি’ একটি লিগ্যাসি প্রডাকশন। স্বপ্ন যাবে বাড়ি’র পেছনের গল্পটা বেশ দীর্ঘ। ঈদ উপলক্ষে ঢাকায় বসবাসকারীদের গ্রামে ফেরা ও তাদের ঘরের প্রতি আবেগের বহিঃপ্রকাশ দেখানো হয়েছে এই বিজ্ঞাপনে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন