English

22 C
Dhaka
রবিবার, জানুয়ারি ২৯, ২০২৩
- Advertisement -

এই যন্ত্রণাটা খুব কম মানুষই বোঝে: অপরাজিতা আঢ্য

- Advertisements -
Advertisements
Advertisements

টলিউডের জনপ্রিয় একজন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। টিভি নাটকের পাশাপাশি চলচ্চিত্রেও নিজের জায়গা পাকাপোক্ত করেছেন অভিনেত্রী। নিয়মিত কাজ করছেন চলচ্চিত্রে। সামাজিক যোগাযোগ মাধ্যমেও নিয়মিত সক্রিয় থাকেন অপরাজিতা।

নিজের ভালো লাগা, মন্দ লাগার বেশ কিছু বিষয় তিনি নিয়মিত ভক্তদের সঙ্গে শেয়ার করেন।

সম্প্রতি অপরাজিতা অভিনীত ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ সিরিয়াল শেষ হতে চলেছে। প্রায় এক বছরের যাত্রার ইতি টানতে চলেছে সিরিয়ালটি। শেষ দিনের শুটিং শেষে তাই অনেকটা আবেগপ্রবণ হয়ে পড়লেন অপরাজিতা। এই সিরিয়ালের মাধ্যমেই প্রথম ছোট পর্দায় হাজির হন অপরাজিতা আর দেবশঙ্কর হালদার জুটি। তাই শুটিংয়ের শেষবেলায় সবার সঙ্গে ছবি দিয়ে মনের ভাব উজাড় করে দিলেন অভিনেত্রী।

নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি পোস্ট করে অপরাজিতা লেখেন, ‘আজ আমার লক্ষ্মী কাকিমা সুপারস্টারের শেষ দিনের শুটিং ছিল। একটা ধারাবাহিক যখন শেষ হয়ে যায়, কী হয়? সবাই বলবে কী আবার হয়, নতুন ধারাবাহিক শুরু। সেটা তো জীবনের নিয়ম। কিছু শেষ হলে কিছু শুরু হয়। কিন্তু এই যে তিল তিল করে প্রতিদিন একটি পরিবার তৈরি হয়, সেই সমগ্র পরিবারটার অর্থাৎ সব অভিনেতা, অভিনেত্রী ও কলাকুশলীর আবেগের মৃত্যু হয়। একাধিকবার সেই যন্ত্রণা ভোগ করতে হয়। এটা অনেক যন্ত্রণার। এই যন্ত্রণাটা খুব কম মানুষই বোঝে। ”

এ বিষয়ে ভারতীয় গণমাধ্যমকে অপরাজিতা বলেন, ‘গল্পটায় অনেক রকম রং ছিল। সেভাবে যদি ভাবা হতো, তাহলে আরো কিছুদিন চলত সিরিয়ালটা। আমি খুশি নই। ‘

বলা যেতে পারে, একরাশ মনখারাপ নিয়েই পর্দা থেকে লক্ষ্মী কাকিমা বিদায় নিচ্ছেন। আবার কবে দেখা যাবে তাঁকে ছোট পর্দায়? এই প্রশ্নের উত্তরে অভিনেত্রী জানালেন, সেটা সময়ই বলে দেবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন