English

29 C
Dhaka
বুধবার, জুন ২৬, ২০২৪
- Advertisement -

একইদিনে মুক্তি পাচ্ছে সালার-ডানকি

- Advertisements -

নাসিম রুমি: একই সময়ে দুই বড় তারকার সিনেমা মুক্তি পাওয়া নতুন কিছু নয়। এর আগেও একাধিকবার এ ঘটনার সাক্ষী হয়েছে বলিউড। তবে এবারের গল্পটা যেন একটু ব্যতিক্রম! এবার বড় মহারণের সাক্ষী হতে যাচ্ছে ভারতীয় সিনেমা।

একের পর এক ফ্লপ সিনেমা দিয়ে রীতিমতো টালটামাল ‘বাহুবলি’খ্যাত অভিনেতা প্রভাসের রাজত্ব। অন্যদিকে দীর্ঘ সাড়ে চার বছর পর পর্দায় ফিরেই নিজের সিংহাসন দখলে নিয়েছেন বলিউড বাদশাহ শাহরুখ খান।

Advertisements

একদিকে শাহরুখ-হিরানি জুটির তুমুল প্রত্যাশিত সিনেমা ‘ডানকি’, অন্যদিকে প্রভাস-প্রশান্ত নীলের ‘সালার’। আগামী ২২ ডিসেম্বর সিনেমা দুটি মুক্তি পাবে। একই দিনে এ দুই সিনেমার মুক্তির খবর ভারতের প্রেক্ষাগৃহগুলোতে রীতিমতো আলোড়ন সৃষ্টি করেছে।

সালার ও ডানকি— সিনেমা দুটি এর আগে মুক্তি দেওয়ার কথা ছিল কিন্তু পিছিয়েছে। তবে শেষ পর্যন্ত একই সময়ে মুক্তি পেতে যাচ্ছে বিগ বাজেটের এ দুই সিনেমা। তবে একই সময়ে দুটি বহুল প্রত্যাশিত সিনেমার মুক্তির সংবাদে ক্ষোভ প্রকাশ করছেন সিনেপ্রেমীরা। একই দিনে সালারের মুক্তিতে খুশি নন প্রভাসের ভক্তরা। অনেকেই আবার ক্ষোভ ঝেড়েছেন প্রভাসের ওপর।

Advertisements

কেউ কেউ বলছেন, শাহরুখের এই দুর্দান্ত ফর্মে প্রভাস আরেকটি ধাক্কা খেতে যাচ্ছে। অবশ্য কারও কারও মতে, প্রভাসের সালারের কাছে মুখ থুবড়ে পড়বে শাহরুখের ডানকি!

সালারের মূল ভূমিকায় অভিনয় করছেন প্রভাস। প্রভাস ছাড়াও সিনেমাটিতে আরও রয়েছেন পৃথ্বিরাজ সুকুমারন, শ্রুতি হাসান, জগপতি বাবুসহ অনেকে। আর এই অ্যাকশন সিনেমার পরিচালক কেজিএফখ্যাত প্রশান্ত নীল।

অপরদিকে, রাজকুমার হিরানির পরিচালনায় ডানকিতে শাহরুখ খানের সঙ্গে আরও রয়েছেন তাপসী পান্নু, ভিকি কৌশল, বোমান ইরানি, সতীশ শাহ ও ধর্মেন্দ্র।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন